ajkervabna.com
বুধবার ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অতীতের নিয়োগ বানিজ্যের ইতিহাস ভুলে যান- শ.ম রেজাউল করিম

অনলাইন ডেস্ক | ২৩ নভেম্বর ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ | 30 বার

অতীতের নিয়োগ বানিজ্যের ইতিহাস ভুলে যান- শ.ম রেজাউল করিম

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সর্বো শ্রেষ্ঠ সৎ ও আদর্শবান রাষ্ট্র প্রধান। তিনি সব সময় দেশ ও দেশের মানুষের কল্যানের চিন্তায় নিয়োজিত থাকেন। তিনি ও তার পরিবারের কোন সদস্য নুন্যতম কোন দুর্নীতির সাথে জড়িত নয়। কেননা, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি পছন্দ করেন না। তাই তার নির্দেশে দুর্নীতিবাজ দলীয় নেতা-কর্মী সহ কর্মকর্তাদের স্থান হচ্ছে জেলখানা। এখন দেশের কেউ দুর্নীতি করে মাফ পাচ্ছেন না।

বিএনপি সরকারের আমলে ব্যাপক দুর্নীতি করার অভিযোগ প্রমানিত হওয়ায় বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলেরা দন্ডপ্রাপ্ত হয়েছেন। রোববার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের মুগারঝোর মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পৃথক দু’টি চারতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নাজমুল হুদা স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক ও বিভিন্ন কর্মকর্তাদের উদ্দেশ্য করে মন্ত্রী অরো বলেন, দুর্নীতি করে কেহই মাফ পাবেন না। তাই সততার সাথে দায়িত্ব পালন করুন। শিক্ষার্থীসহ নিজ নিজ সন্তানদের আদর্শ শিক্ষা দিন।

সন্তান যেন মাদকাসক্ত ও চরিত্রহীন না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। স্কুল-কলেজের অতীতের নিয়োগ বানিজ্যের ইতিহাস ভুলে যান। আমি শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে তার আদর্শে উজ্জিবীত হয়ে দুর্নীতি করি না। কারো দুর্নীতিও সহ্য করবো না।

এ ছাড়া মন্ত্রী ওই দিন উপজেলার দীর্ঘার লেবুজিলবুনিয়া সড়ক, উত্তর পূর্ব কলারদোয়ানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, পূর্ব কলারদোয়ানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, কলারদোয়ানিয়া বাজার মাধ্যমিক বিদ্যালয়ে একাডেমি ভবন ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পৃথক ২টি ভবন, বেলুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ছয়ঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, কলারদোয়ানিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উম্মোচন, মুনিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও করেন।

একই দিন বিকালে মন্ত্রী লেবুজিল বুনিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী, জেলা পরিষদের সদস্য মো. সুলতান মাহামুদ খান, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

Facebook Comments

বাংলাদেশ সময়: ৬:১৬ অপরাহ্ণ | সোমবার, ২৩ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
advertisement

এডিটর ইন চিফ : অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ

নির্বাহী সম্পাদক : অ্যাডভোকেট শেখ সাইফুজ্জামান
সহযোগী সম্পাদক : ড. মোহাম্মদ এনামুল হক এনাম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়
বাড়ি# ১৬৭, রোড# ০৩, লেভেল ৫, মহাখালি ডিওএইচএস, ঢাকা।
ajkervabna.com@gmail.com or info@ssa-bd.com, +880 16 8881 6691

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।