ajkervabna.com
শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা হাজী সেলিম এমপি

অনলাইন ডেস্ক | ০৮ নভেম্বর ২০২০ | ১:১৫ অপরাহ্ণ | 592 বার

আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা হাজী সেলিম এমপি

হাজী মোহাম্মদ সেলিম এমপি। আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। বঙ্গবন্ধু শেখ মুজিব যার রাজনৈতিক আদর্শ। বহুমুখী প্রতিভার অধিকারী হাজী সেলিম একাধারে একজন রাজনীতিক, ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী। তিনি একজন স্বনামখ্যাত মানুষ।

সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম সুখে-দুঃখে সর্বাবস্থায় পুরান ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষকতা করে আসছেন। তিনি সদা কর্মচঞ্চল, মানবদরদি ও দানশীল ব্যক্তিত্ব। সততা ও নিষ্ঠার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন যদি কেউ এমন কোনো আদর্শবান রাজনীতিবিদ কিংবা সমাজসেবীর নাম বলতে চান তাহলে নিঃসন্দেহে তার নাম বলতে হবে। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সাহায্যের হাত বাড়ানো এবং অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসার বিরল দৃষ্টান্ত স্থাপন করে একজন জনগণের এমপি হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন। অসম্ভব মেধা, প্রচণ্ড আত্মবিশ্বাস ও সময়োপযোগী কর্মোদ্যগের মাধ্যমে তিনি সমাজে প্রতিষ্ঠিত হয়েছেন।
আওয়ামী লীগের নমিনেশনে দুইবার ও স্বতন্ত্র ভাবে একবার সংসদ সদস্য নির্বাচিত হাজী সেলিম আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। তিনি দলের ক্রান্তিকালে শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে পুরান ঢাকায় আওয়ামী লীগকে সুসংগঠিত করছেন।

আসলাম নামে লালবাগের একজন স্থানীয় বাসিন্দা বলেন, হাজী সেলিম ঢাকা-৭ আসনের নেতাকর্মীদের ও সাধারণ জনগণের কাছে তিনি একজন মানবিক নেতা হিসেবে খ্যাতি অর্জন করেছেন। আপনারা সকলে তার জন্য মহান আল্লাহ তাআলার দরবারে দুই হাত তুলে দোয়া করবেন তিনি যেন সারাজীবন এইভাবে জনগণের পাশে থেকে সেবা করে যেতে পারেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১:১৫ অপরাহ্ণ | রবিবার, ০৮ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।