ajkervabna.com
বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আওয়ামী লীগের ৪০ সদস্যের শিক্ষা উপ-কমিটিতে জায়গা পেলেন যারা

অনলাইন ডেস্ক | ০৭ ডিসেম্বর ২০২০ | ১১:২১ অপরাহ্ণ | 129 বার

আওয়ামী লীগের ৪০ সদস্যের শিক্ষা উপ-কমিটিতে জায়গা পেলেন যারা

আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উপ-কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এই উপ-কমিটির চেয়ারম্যান করা হয়েছে প্রফেসর ড. আব্দুল খালেককে। দলের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা হয়েছেন সদস্য সচিব। তাদের সঙ্গে এই উপ-কমিটিতে ৩৮ জন সদস্য রয়েছেন।

তারা হলেন- আফছারুল আমীন এমপি, মো. আব্দুল কুদ্দুস এমপি, এ কে এম শাহজাহান কামাল এমপি, আব্দুস সোবহান গোলাপ এমপি, এম এ মতিন এমপি, এইচ এম বদিউজ্জামান সোহাগ, এস এম জাকির হোসেন, সোহেলী সুলতানা সুমী, প্রফেসর ড. জাকিয়া পারভীন, অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, প্রফেসর (অব.) মোহাম্মদ নুরুল্লাহ (রা.বি), প্রফেসর ড. পি, এম সফিকুল ইসলাম, প্রফেসর ড. মো. আবুল কাশেম (রাবি), প্রফেসর প্রিয়ব্রত পাল, অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভূঁইয়া, অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন, ড, মোহাম্মদ শহিদুল ইসলাম, অধ্যক্ষ আমেনা বেগম, ড. আমিনুর রহমান সুলতান, সাবেক অধ্যক্ষ প্রফেসর হোসনে আরা, সহযাগী অধ্যাপক মো. জোবায়ের আলম, কে. এম. আবিদুর রহমান লিটু, শিউলী আফসার, নুরজাহান আক্তার সবুজ, জেনিফার ইউসুফ ঝিনু, শেখ মো. মামুন-উর-রশিদ, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, মতিউর রহমান লালটু, মো. নুরুল ইসলাম বিজন, এস এম মনিরুল ইসলাম মনি, মোর্শেদুজ্জামান সেলিম, মো. নাজিম উদ্দিন তালুকদার, মো. রওশন আলম, তাপসী ব্যানার্জী, মাহমুদ সালাহউদ্দিন চৌধুরী, মো. ছাব্বির হোসেন, মেহেদী জামিল ও মুজাহিদুল হক সৌরভ।

জানা গেছে, বিষয় ভিত্তিক সম্পাদকরা ইতোমধ্যেই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে উপকমিটির তালিকা জমা দিয়েছেন। তিনি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে উপকমিটিগুলো সংশ্লিষ্ট সম্পাদকদের কাছে হস্তান্তর করছেন। এর আগে ৪২ সদস্যের স্বাস্থ্য বিষয়ক উপকমিটিসহ আরও ২-৩টি উপকমিটি অনুমোদন দেওয়া হয়। পর্যায়ক্রমে সবগুলো উপকমিটি ঘোষণা করা হবে।

বিগত সময়ে দলের প্রতিটি উপকমিটিতে সদস্য সংখ্যা শতাধিক থাকলেও কিন্তু এবার ৩৫ সদস্য বিশিষ্ট উপকমিটি করার জন্য নির্দেশনা ছিল। তবে বেঁধে দেয়া সংখ্যা ঠিক রাখতে পারেননি সংশ্লিষ্টরা। স্বাস্থ্য বিষয়ক যে উপকমিটি অনুমোদন দেওয়া হয়েছে সেখানে সদস্য সংখ্যা ৪২ জন এবং শিক্ষা ও মানবসম্পদ উপকমিটিতে সদস্য আছেন ৪০ জন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:২১ অপরাহ্ণ | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।