ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আজ সড়কে ঝরল ১৬ প্রাণ

অনলাইন ডেস্ক | ০৪ ডিসেম্বর ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ | 91 বার

আজ  সড়কে ঝরল ১৬ প্রাণ

সড়ক-মহাসড়কে প্রতিনিয়তই মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। শুক্রবারও (০৪ ডিসেম্বর) যানবাহনের বেপরোয়া গতি কেড়ে নিল ১৬টি তাজা প্রাণ।

অসুস্থ মেয়ের চিকিৎসার জন্য বিকেলে, অটোরিকশায় করে মানিকগঞ্জে যাচ্ছিলেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের গোবিন্দ বাদ্যকরসহ তার পরিবারের ৬ সদস্য। পথে দৌলতপুরের মুলকান্দি এলাকায় পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা ভিলেজ লাইনের একটি বাস তাদের বহনকারী অটোরিকশাটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই প্রাণ হারান গোবিন্দর চাচী খুশি বালা। গুরুতর আহত হন গোবিন্দ ও পরিবারের অন্য সদস্যসহ অটোরিকশা চালক জামাল। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, সবাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এর আগে শুক্রবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুরের কুর্নী এলাকায় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সেবা ক্ল্যাসিক পরিবহনের বাস বিকল হয়ে যায়। বাসটি মেরামতের কাজ চলায় যাত্রীরা রাস্তার পাশে অপেক্ষা করছিলেন। এসময় পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাণ হারান ২ নারীসহ ৬ জন। এছাড়া গুরুতর আহতরা মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, মাগুরায় ট্রাক ও ইজিবাইকের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী পল্লী চিকিৎসকসহ আরো তিনজন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।