ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আলফাডাঙ্গা আওয়ামী নেতা লীগ মোনায়েমের মুক্তি দাবি জেলা কৃষক লীগের

অনলাইন ডেস্ক | ২৫ জুন ২০২১ | ২:৩৭ অপরাহ্ণ | 229 বার

আলফাডাঙ্গা আওয়ামী নেতা লীগ মোনায়েমের মুক্তি দাবি জেলা কৃষক লীগের

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং কৃষক লীগের ফরিদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোনায়েম খানের মুক্তির দাবি জানিয়েছে ফরিদপুর জেলা কৃষক লীগ। এছাড়া মোনায়েমসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের নামে করা মামলা প্রত্যাহারেও দাবি জানিয়েছে সংগঠনটি। প্রতিহিংসাপরায়ণ হয়ে তাদের নামে মিথ্যা মামলা করা হয়েছে দাবি সংগঠনটি মামলা প্রত্যাহার ও মোনায়েমের মুক্তির দাবি জানায়।

কৃষক লীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি শেখ শহীদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক আইনজীবী প্রদীপ কুমার দাস লক্ষণ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি জানানো হয়।

স্থানীয় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম বাধাগ্রস্ত করতেই এই অপচেষ্টা ও ষড়যন্ত্র করা হয়েছে দাবি করে মোনায়েম খানের মুক্তি ও গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের নামে করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

গত ৬ মে সন্ধ্যায় গোপালপুর ইউনিয়নের বাসিন্দা সেকেন্দার আলম শেখের ওপর উপজেলার পবনবেগ এলাকায় সন্ত্রাসী হামলা হয়। ওই হামলার ঘটনায় সেকেন্দার আলম বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় একটি মামলা করেন। মামলায় মোনায়েম খানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী এবং গোপালপুর বাজার বণিক সমিতির সদস্যসহ মোট সাতজনকে আসামি করা হয়। সেকেন্দার আলম স্থানীয় একটি পত্রিকার সম্পাদক।

এ ঘটনায় মোট চারজন গ্রেফতার হলেও তিনজন জামিনে বেরিয়ে আসেন। এখনো আওয়ামী লীগ নেতা মোনায়েম খান কারাগারে আছেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৩৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৫ জুন ২০২১

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।