ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আশুগঞ্জে অবৈধভাবে বসবাসকারী ৩ ভারতীয় গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | ০৯ নভেম্বর ২০২০ | ৩:২৫ পূর্বাহ্ণ | 29 বার

আশুগঞ্জে অবৈধভাবে বসবাসকারী ৩ ভারতীয় গ্রেপ্তার

ভিসা কোনো প্রকার অনুমতি ছাড়া অবৈধভাবে বসবাস করায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভারতীয় ৩ নাগরিককে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল রোববার দুপুর ২টায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৪ ক্যাম্পের টহলদল গতকাল রোববার দুপুরে টহল চলাকালে আশুগঞ্জ টোল প্লাজার কাছে ঘোরাফেরা করার সময় এদের গতিবিধি দেখে সন্দেহজনক মনে হয়। জিজ্ঞাসাবাদ করা হলে তাঁরা ভারতীয় নাগরিক বলে স্বীকার করেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর কোম্পানি কমান্ডার অতিরিক্তি পুলিশ সুপার রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশুগঞ্জ টোলপ্লাজা থেকে বিলাশ শঙ্কর দেশামুখাতা, বসন্ত শাম্বাজি মুহিতে এবং জাবেদ আহমেদ মোলানীকে গ্রেপ্তার করেন। প্রাথমিক জিজ্ঞাবাদে তাঁরা ভারতীয় নাগরিক বলে স্বীকার করেন। তাঁদের বাড়ি ভারতের মহারাষ্ট্রে বলে জানান তাঁরা। এ সময় তাঁরা বাংলাদেশে থাকার কোনো অনুমতি তথা ভিসা এবং পরিচয়পত্র দেখাতে পারেননি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাবেদ মাহমুদ বলেন, র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া তিন ভারতীয় নাগরিককে আশুগঞ্জ থানায় সোপর্দ করেছে এবং র‌্যাব বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি মামলা দিয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:২৫ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।