ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ইউরোপা লিগে নকআউট পর্বে মরিনহোর দল

অনলাইন ডেস্ক | ১১ ডিসেম্বর ২০২০ | ৮:৪৫ পূর্বাহ্ণ | 114 বার

ইউরোপা লিগে নকআউট পর্বে মরিনহোর দল

ইউরোপা লিগের জে গ্রুপে টটেনহ্যাম হটস্পার মাঠে নামে রয়্যাল অ্যান্টোয়ার্পের বিপক্ষে। গ্রুপ পর্বে মাত্র এক ম্যাচেই হারের অভিজ্ঞতা হয়েছিলো মরিনহোর দলের। সেটাও অ্যান্টোয়ার্পের বিপক্ষে। এবার সেই হারের শোধ নিতে বদ্ধপরিকর স্পার্স। 

দারুণ সময় পার করছে লিলি হোয়াইটসরা। ইপিএলের শীর্ষে থাকা দলটা আছে আত্মবিশ্বাসের তুঙ্গে। দলের দুই সেরা পারফর্মার কেইন-সনকে ছাড়াই একাদশ সাজান হোসে মরিনহোর।

খর্ব শক্তির দল নিয়েও টটেনহ্যাম খেলেছে আক্রমণাত্মক ফুটবল। গোলের জন্য মাঠের দু’দিক থেকেই লুকাস মৌরা-বেলরা চেষ্টা করে গেছেন। তবে তাদের প্রচেষ্টাগুলো লন্ডন স্টেডিয়ামের গ্যালারিতে হতাশাই বাড়িয়েছে।

প্রথমার্ধ্বে গোল করতে পারেনি স্বাগতিকরা। তবে বিরতির পর মরিনহোর মন্ত্রে ভিন্ন এক টটেনহ্যামকে দেখা যায়। অবশেষে ৫৭ মিনিটে ভাঙ্গে অ্যান্টোয়ার্প গোলরক্ষক বেইরানভানদের প্রতিরোধের দেয়াল।  বেলের ফ্রি কিক তিনি রুখে দিলেও, ফিরতি শটে বল জালে পাঠান ভিনিসিয়ুস।

প্রথম গোলের পরই স্পেশাল ওয়ান মাঠে নামান কেইন-সনকে। দ্রুতই তার প্রভাবও দেখা যায়। ব্যবধান বাড়াতে মরিয়া ছিলো দুই স্পার্স তারকা। অবশ্য নিজেরা গোল করতে না পারলেও, সতীর্থকে দিয়ে করিয়েছেন ঠিকই। ৭১ মিনিটে হ্যারি কেইনের পাস থেকে ব্যবধান ২-০ করেন লো সেলসো। এরপরেও কিছু সুযোগ এসেছিলো। তবে আর উল্লাস করা হয়নি মরিনহোর দলের। তারপরও ২-০ গোলের স্বস্তির জয় পায় টটেনহ্যাম।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।