ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা থেকে মুক্ত হয়ে এনটিভির খবর পাঠিকা লিনার রিকশা র‌্যালি মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক | ২৫ নভেম্বর ২০২০ | ২:৩৩ অপরাহ্ণ | 124 বার

করোনা থেকে মুক্ত হয়ে এনটিভির খবর পাঠিকা লিনার রিকশা র‌্যালি মাস্ক বিতরণ

করোনা থেকে মুক্ত হয়ে আন্তর্জাতিক যুব কমিটির বাংলাদেশের অ্যাম্বাসাডার, আমেরিকার শিশু ও মানবাধিকার সংগঠন প্রটেক্ট আস্ কিডস এর বাংলাদেশ প্রতিনিধি, মিডিয়া ব্যাক্তিত্ব ও বেসরকারি টেলিভিশন এনটিভির খবর পাঠিকা শারমিন নাহার লিনা রিকশা র‌্যালি পাশাপাশি মাস্ক বিতরণ করেছেন।

মঙ্গলবার স্থানীয় সময় (২৪শে নভেম্বর) দুপুর ১২টার দিকে শারমিন নাহার লিনা সাংবাদিকদের সঙ্গে নিয়ে মাগুরা প্রেস ক্লাব থেকে র‌্যালি বের করেন। বাদক দলের সঙ্গে জনগণকে স্বাস্থ্য সচেতন করে তুলতে মাগুরা শহরে রিকশা র‌্যালিটি প্রদক্ষিণ করে।

পরে শহরের চৌরঙ্গী মোড়ে মাস্কবিহিন সাধারণ জনগণের মধ্যে মাস্ক বিতরণ করেন তিনি। পাশাপাশি স্বাস্থ্য সচেতনতামূলক শ্লোগান সংবলিত টিশার্ট রিক্সা চালক ও জন সাধারণের মধ্যে বিতরণ করেন।

এসব প্রচারণা শেষে খবর পাঠিকা শারমিন নাহার লিনা মাগুরা প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন।

মতবিনিময় সভায় শারমিন নাহার লিনা বলেন, শীতের মৌসুমের শুরুতেই দেশে করোনা প্রাদূর্ভাব বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় সুস্থ্য থাকতে হলে সকলের মধ্যে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করতে হবে।

লিনা করোনা আক্রান্ত হওয়ার পর নিজের মধ্যে অসহায়ত্ব বোধ করতে থাকেন। কিন্তু নিজের মনোবল অটুট রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলায় তিনি করোনা থেকে মুক্ত হতে পেরেছেন। বর্তমানে তিনি সুস্থ্য জীবন যাপন করছেন। একই ভাবে দেশের সকলেই যাতে সুস্থ্য থাকতে পারে সে লক্ষ্যেই নিজ উদ্যোগে এই প্রচারণা চালাচ্ছেন বলে তিনি উল্লেখ করেন।

মত বিনিময় সভায় মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিম খান, সাংবাদিক আবু বাসার আখন্দ, অ্যাডভোকেট মকলেছুর রহমান, শফিকুল ইসলাম শফিক, রূপক আইচ, ইলিয়াস হোসেন মিথুন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

শারমিন নাহার লিনা মাগুরা শহরের কলেজ পাড়ার বাসিন্দা প্রকৌশলী গিয়াস উদ্দিন আহমেদের মেয়ে। তিনি সুযোগ পেলেই নিজ জেলার উন্নয়নমূলক বিভিন্ন কাজের পাশাপাশি সাধারণ মানুষের সহায়তায় নিজেকে সম্পৃক্ত রাখতে চান বলেও তিনি জানান।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৩৩ অপরাহ্ণ | বুধবার, ২৫ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।