ajkervabna.com
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা মুক্ত হয়ে মাঠে ফিরলেন মুমিনুল

খেলাধুলা ডেস্ক | ২১ নভেম্বর ২০২০ | ৭:২৩ পূর্বাহ্ণ | 34 বার

করোনা মুক্ত হয়ে মাঠে ফিরলেন মুমিনুল

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইটা জিতে গেছেন মুমিনুল হক। মাহমুদউল্লাহ রিয়াদের পর বাংলাদেশের টেস্ট অধিনায়কও করোনামুক্ত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতেই নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট পেয়েছেন মুমিনুল। এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই। করোনা জয় করেই অনুশীলনে নেমে গেছেন তিনি। শুক্রবার সকালে মিরপুর স্টেডিয়ামে এসে ব্যাটিং করেছেন মুমিনুল। ইনডোরে লম্বা সময় ব্যাটিং করেন তিনি। বঙ্গবন্ধু টি-২০ কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলবেন এই বাঁহাতি ব্যাটসম্যান। ব্যাট হাতে দলটির বড় ভরসা হবেন তিনি।

গত ১০ নভেম্বর স্বস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছিলেন মুমিনুল। পরে দুজনই বাসায় আইসোলেশনে ছিলেন। করোনা পজিটিভ হলেও বড় উপসর্গ ছিল না তাদের। তবে শুরুতে কিছুটা জ¦রে ভুগেছিলেন মুমিনুল। বৃহস্পতিবার রাতে দ্বিতীয়বার পরীক্ষায় পেলেন করোনামুক্ত হওয়ার স্বস্তিদায়ক খবর। এদিকে শুক্রবার বঙ্গবন্ধু টি-২০ কাপের পাঁচ দলের ক্রিকেটার, কোচ, কর্মকর্তারা করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন।

শনিবার দলগুলো হোটেলে উঠে যাবে এবং পুরোদমে অনুশীলনে নেমে পড়বে। বিসিবি একাডেমি মাঠে শনিবার সকালে অনুশীলন করার কথা জানিয়েছে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:২৩ পূর্বাহ্ণ | শনিবার, ২১ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।