ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাতার ম্যাচের আগে চোট হানা দিয়েছে বাংলাদেশ শিবিরে

খেলাধুলা ডেস্ক | ২৯ নভেম্বর ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ | 25 বার

কাতার ম্যাচের আগে চোট হানা দিয়েছে বাংলাদেশ শিবিরে

কাতার ম্যাচের আগে চোট হানা দিয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরা ও ইয়াসিন খান চোট পেয়েছেন। অবশ্য দুজনই দ্রুত সেরে উঠবেন বলে আশাবাদ জানিয়েছেন ফিজিও আন্দ্রে জুয়ান কার্লে। আগামী ৪ ডিসেম্বর কাতারের মাঠে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ।
বাছাইয়ের প্রথম লেগের ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কাতারের বিপক্ষে ২-০ গোলে হেরেছিল দল। মূল লড়াইয়ে নামার আগে দুই প্রস্তুতি ম্যাচে হেরেছে বাংলাদেশ। দোহার আল আজিজিয়াহ বুটিক মাঠে গত বুধবার আর্মি ফুটবল দলের বিপক্ষে ৩-২ গোলে এবং শনিবার লুসাইল স্পোর্টস ক্লাবের কাছে ১-০ গোলে হারে দল। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে সুশান্ত ও ইয়াসিনের চোট পাওয়ার কথা জানান ফিজিও।
“সবাইকে ভালো দেখাচ্ছে। ছেলেরা ভালো অনুভব করছে। দলে কিছু চোট সমস্যা আছে। জীবন চোট কাটিয়ে ফিরেছে। সে ভালো করেছে দ্বিতীয় ম্যাচে। পেশিতে চোট পেয়েছে সুশান্ত, ইয়াসিনও চোট পেয়েছে। তাদের সেরে ওঠার জন্য সামনে কয়েকটা দিন আছে।
“ বাফুফের পাঠানো ভিডিও বার্তায় ইয়াসিনের ভ্রুতে দেখা গেছে ব্যান্ডেজ। এই ডিফেন্ডার পুরোপুরি সেরে ওঠার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।” “দুইটা প্রস্তুতি ম্যাচে আমাদের ভালো প্রস্তুতি হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে আমরা দুটোতেই হেরেছি। দুটোই যেহেতু প্রস্তুতি ম্যাচ ছিল, কোচ সবাইকে পরখ করে দেখেছে।
সবার এখন ফিটনেসের অবস্থা মোটামুটি ভালো। গত ম্যাচে আমি (ভ্রুতে) একটু আঘাত পেয়েছি, চারটা সেলাই লেগেছে। সবাই দোয়া করবেন। যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ৪ তারিখের ম্যাচ খেলতে পারি।” “আজকে রিকভারি ছিল, তাই সবাই বিশ্রামে ছিল। কোনো অনুশীলন ছিল না। সবাই সুইমিং করেছে। কাল থেকে আবার পুরোদমে অনুশীলন শুরু করব কাতার ম্যাচের জন্য।”

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৬ অপরাহ্ণ | রবিবার, ২৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।