ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় করোনা আক্রান্ত হয়ে নারী চিকিৎসকের মৃত্যু

অনলাইন ডেস্ক | ০৬ ডিসেম্বর ২০২০ | ১০:০৪ অপরাহ্ণ | 89 বার

কুমিল্লায় করোনা আক্রান্ত হয়ে নারী চিকিৎসকের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার নারী চিকিৎসক আইরিন পারভীন (৪৪)। ডা. আইরিন কুমিল্লার ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রী রোগ ও প্রসূতি বিদ্যা বিভাগের কনসালটেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। আজ রবিবার এই নারী চিকিৎসকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. মো. মুজিবুর রহমান।

তিনি জানান, ডা. আইরিন পারভীনের বাবার বাড়ি কুমিল্লা সদরের রত্নাবলী গ্রামে। তিনি স্বামীসহ কুমিল্লা নগরীতে থাকেন। তার স্বামী ডা. আজিজুর রহমান সিদ্দিকী চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রয়েছেন। তাদের দুই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। করোনাকালীন ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়েছেন ডা. আইরিন।

গত ২৪ নভেম্বর কুমিল্লা মেডিকেলের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ডা. আইরিন পারভীনের করোনা শনাক্ত হয়। এরপর তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে নেওয়া হয় ওই হাসপাতালের আইসিইউ ইউনিটে। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে মারা যান তিনি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৪ অপরাহ্ণ | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।