ajkervabna.com
বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কু-প্রস্তাব ও অশ্রীল কথাবার্তার অপমানে ফেনীতে কিশোরীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | ০৮ নভেম্বর ২০২০ | ৪:৫৫ পূর্বাহ্ণ | 33 বার

কু-প্রস্তাব ও অশ্রীল কথাবার্তার অপমানে ফেনীতে কিশোরীর আত্মহত্যা

ফেনীর ফুলগাজীতে কু-প্রস্তাব দেয়া ও অশ্লীল কথাবার্তা বলে উত্ত্যক্ত করায় অপমান সইতে না পেরে রুমা চৌধুরী (১৩) নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। রুমা চৌধুরী উপজেলার জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দপুর গ্রামের গোপাল চৌধুরীর মেয়ে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

কিশোরীর পরিবার বরাত দিয়ে ফুলগাজী থানার উপ-পরিদর্ক (এসআই) মো. মোশাররফ হোসেন জানান, গত ৩১শে অক্টোবর দুপুরে ওই কিশোরী পরিবারের সদস্যদের সঙ্গে জিএম হাট ইউনিয়নের শ্রীচন্দ্রপুর গ্রামে তার এক আত্মীয়ের শ্রাদ্ধ অনুষ্ঠানে যায়। কিশোরী দুপুরে খাওয়ার পর পাশের ঘরে একটি কক্ষে গেলে উত্তম কুমার আকাশ (৪০) নামে তার এক আত্মীয় তাকে একা পেয়ে কু-প্রস্তাব দেয়। এতে ওই কিশোরী সাড়া না দিলে আকাশ তাকে বিভিন্নভাবে অশ্লীল কথাবার্তা বলে অপমান করে।

অপমান সহ্য করতে না পেরে কিশোরী ওইদিন সন্ধ্যায় নিজ বাড়ীতে যেয়ে বিষপান করে। বিষয়টি পরিবারের লোকজন টেরপেয়ে দ্রুত তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ৬দিন হাসপাতালে চিকিৎসার পর তার অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রুমার মৃত্যু হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, ওই কিশোরীর বাবা গোপাল চৌধুরী বাদী হয়ে শুক্রবার রাতে উত্তম কুমার আকাশকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থানায় মামলা দায়ের করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৮ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।