ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কোন প্রশ্নের উত্তর না দিয়ে সংবাদ সম্মেলন থেকে পালালেন নুসরাত

অনলাইন ডেস্ক | ২৬ মে ২০২১ | ৬:৩০ অপরাহ্ণ | 264 বার

কোন প্রশ্নের উত্তর না দিয়ে সংবাদ সম্মেলন থেকে পালালেন নুসরাত

কোন প্রশ্নের উত্তর না দিয়ে সংবাদ সম্মেলন থেকে তড়িঘড়ি করে পালালেন মোসারাত জাহান মুনিয়ার বোন নুসরাত জাহান। গতকাল মঙ্গলবার (২৫ মে) জাতীয় প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং মুক্তিযুদ্ধ প্রজন্ম নামের একটি সংগঠনের নামে এক সংবাদ সম্মেলনে এই ঘটনা ঘটে।

বেলা ১২ টায় শুরু হওয়া সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের প্রশ্ন ছিল, কিভাবে একজন কলেজ পড়ুয়া তরুণী এত অভিজাত জীবন যাপন করেছেন? তার আয়ের উৎসই বা কি ছিল? কাদের সাথে তার সখ্যতা ছিল?

১ লাখ ৩০ হাজার টাকায় বাসা ভাড়া নেয়ার জন্য নুসরাতের জাতীয় পরিচয়পত্র কেন ব্যবহার করা হয়েছিল? তিনি কেন বোনকে এত টাকায় বাড়ি ভাড়া করে দিলেন! মুনিয়া কয়টি বিয়ে করেছেন? কোন প্রশ্নের জবাব নুসরাত দেননি বরং এসব প্রশ্নের জবাবে রীতিমতো বিব্রত বোধ করেন নুসরাত।

এক পর্যায়ে তিনি বলতে বাধ্য হন তার বোন অবাধ্য ছিল। এক পর্যায়ে বলেন, মুনিয়ার এসব আচরণ মেনে নেয়া ছাড়া কোন উপায় ছিল না। বোনকে তো আর ফেলে দিতে পারি না!

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক হুইপ পুত্র শারুনের সঙ্গে তার নানা চ্যটিং এর বিষয়ে প্রশ্নে নীরব ছিলেন নুসরাত। সদুত্তর মেলেনি শারুনকে অভিযুক্ত করে তাদের একমাত্র সহোদর ভাইয়ের মামলার আবেদনের বিষয়েও।

জানতে চাওয়া হয় মুনিয়ার চলচ্চিত্র প্রযোজকদের সঙ্গে সম্পর্ক নিয়েও। নীরব থাকেন নুসরাত। থানায় যাওয়ার সময় নুসরাতের ব্যবহার করা তিনটি দামি গাড়ির মালিক কে সেই প্রশ্নের জবাবও তিনি দেননি। কোন প্রশ্নের জবাব না দেওয়ায় উপস্থিত সাংবাদিকরা হতবাক বনে যান।

এক পর্যায়ে মুনিয়ার মৃত্যুর ঘটনায় সুষ্ঠু বিচার চেয়ে দলবল নিয়ে সংবাদ সম্মেলন ত্যাগ করেন তারা।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৩০ অপরাহ্ণ | বুধবার, ২৬ মে ২০২১

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।