ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কোহলির চেয়ে বেশি আয় রোহিতের!

অনলাইন ডেস্ক | ১৫ ডিসেম্বর ২০২০ | ৮:০৫ পূর্বাহ্ণ | 104 বার

কোহলির চেয়ে বেশি আয় রোহিতের!

ভারতীয় ক্রিকেটে বর্তমানে সবচেয়ে বড় তারকা বিরাট কোহলি। বিশ্বজুড়ে তার জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু আইপিএলে কোহলিকে ছাড়িয়ে অন্য একজন তিনি হলেন রোহিত শর্মা। আইপিএলে অন্যতম সফল অধিনায়ক রোহিত। অধিনায়ক হিসেবে সর্বোচ্চ ৫ বার শিরোপা ঘরে তুলেছেন। আইপিএলে তার সাফল্যের ধারে-কাছে কেউ নেই। 

শুধু শিরোপাই নয়, আইপিএল থেকে আয়ের দিক দিয়েও সবাইকে ছাড়িয়ে রোহিত শর্মা। সবাইকে চমকে দেওয়ার মতো আয় তার।

‘ইনসাইডস্পোর্ট মানি বল’ এর দেওয়া তথ্য অনুযায়ী, আইপিএল থেকে এখনও পর্যন্ত ১৩১ কোটি রুপি উপার্জন করেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। ২০০৮ সালে আইপিএলের প্রথম আসরে ডেকান চার্জার্সে ৩ কোটি রুপিতে নাম লিখিয়েছিলেন রোহিত। পরের দুই বছর ধরে ওই একই পরিমাণ অর্থ পেয়েছিলেন। ২০১১ আইপিএল নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিতকে ৯.২ কোটি রুপিতে কিনে নেয়। ২০১২ ও ২০১৩ সালের আইপিএলেও তার অর্থমূল্য একই ছিল।

২০১৪ সালের আইপিএলে রোহিতের মূল্য বেড়ে দাঁড়ায় ১২.৫ কোটি রুপি। ২০১৫ থেকে ২০১৭, এই তিন বছরও রোহিত পান ১২.৫ কোটি রুপি করে। ২০১৮ সালে বিসিসিআই প্রথম পছন্দের রিটেন হওয়া খেলোয়াড়দের দর বাড়িয়ে দেয়। সেবার রোহিতকে ১৫ কোটি রুপিতে ধরে রাখে মুম্বাই ইন্ডিয়ান্স। সব মিলিয়ে আইপিএল থেকে চুক্তি বাবদ ১৩১ কোটি রুপিরও বেশি উপার্জন করেছেন রোহিত। এই তালিকায় বিরাট কোহলির চেয়ে এগিয়ে আছেন তিনি। আইপিএল থেকে কোহলির উপার্জন ১২৬ কোটি রুপি

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।