ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গণধর্ষণের শিকার নারীকে ভয় দেখিয়ে ৩৫ লাখ টাকা আদায়

অনলাইন ডেস্ক | ১৮ নভেম্বর ২০২০ | ১০:১৯ পূর্বাহ্ণ | 23 বার

গণধর্ষণের শিকার নারীকে ভয় দেখিয়ে ৩৫ লাখ টাকা আদায়

গণধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বরিশালের আগৈলঝাড়ায় এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় কয়েক যুবকের বিরুদ্ধে।

অভিযুক্তরা উপজেলার বাগধা ইউনিয়নের দক্ষিণ চাদ্রিশি গ্রামের সাদেক ভাট্টির ছেলে আনিচুর রহমান ভাট্টি ও তার সহযোগী।

মঙ্গলবার গৃহবধূ আগৈলঝাড়া থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। থানার অফিসার ইনচার্জ গোলাম সরোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ গোলাম সরোয়ার জানান, উপজেলার দক্ষিণ চাদ্রিশি গ্রামের সাদেক ভাট্টির ছেলে আনিচুর রহমান ভাট্টি চলতি বছর ২ জানুয়ারি রাতে ‘পুলিশ ধাওয়া করছে’ বলে একই এলাকার এক প্রবাসীর ঘরে প্রবেশ করেন। এ সময় তার সহযোগী নজর আলী হাওলাদারের ছেলে হালিম হাওলাদার বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এ অবস্থায় আনিচুর রহমান প্রবাসীর স্ত্রীর কাছে পানি খেতে চায়। তিনি পানি নিয়ে ঘরের দ্বিতীয় তলায় গেলে সেখানে আনিচুরের দ্বারা ধর্ষণের শিকার হন তিন সন্তানের জননী ওই নারী। সেই দৃশ্য মুঠোফোনে ধারণ করে রাখেন অভিযুক্ত। পরে হালিম হাওলাদারও ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে ব্যর্থ হয়ে আনিচুরের ধর্ষণের ভিডিও প্রবাসী স্বামীর কাছে পাঠানোসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করেন হালিম হাওলাদার। একইভাবে ভয় দেখিয়ে দুই অভিযুক্ত পরে একাধিকবার ওই নারীকে ধর্ষণ ও ৩৫ লাখ টাকা হাতিয়ে নেন। আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম সরোয়ার জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।