ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ঘন কুয়াশায় মহাসড়কে যান চলাচল ব্যাহত

অনলাইন ডেস্ক | ০৯ ডিসেম্বর ২০২০ | ৮:২০ পূর্বাহ্ণ | 117 বার

ঘন কুয়াশায় মহাসড়কে যান চলাচল ব্যাহত

রাতের প্রথম প্রহরে হঠাৎ করে সাভারে ঘন কুয়াশায় ঝাপসা হয়ে গেছে চারদিক। আর এর সবচেয়ে বেশি প্রভাব পড়েছে সড়ক ও মহাসড়কে।

ফলে সাভারের মহাসড়কগুলোতে সব ধরনের যান চলাচলে ব্যাহত হচ্ছে। সেই সঙ্গে দেখা দিয়েছে দুর্ঘটনা আশঙ্কা।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) রাত ১০টা থেকে ঢাকা-আরিচা, নবীনগর-চন্দ্রা মহাসড়ক ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের বিভিন্ন পয়েন্টে ঘন কুয়াশার চাদর দেখা গেছে।

এছাড়া বাইপাইল ত্রীমোড় এলাকায়ও পরিবহনগুলো ধীর গতিতে চলাচল করছে। সড়কে ১০ গজ দূরুত্বেও দেখতে পেতে হিমশিম খেতে হচ্ছে চালকদের। এ কারণে কিছুটা যানজটেরও সৃষ্টি হয়েছে।

রাজশাহী থেকে বিভিন্ন ধরনের কাচাঁ সবজি নিয়ে ট্রাকে করে ঢাকার কাওরান বাজারে যাচ্ছে চালক মৃদুল। তিনি দুপুরে সেখান থেকে রওনা দিয়েছেন। রাত ১১টার দিকে চন্দ্রা পৌঁছাতেই প্রচণ্ড কুয়াশা চারদিকে ছড়িয়ে গেছে। এতে এখন তার খুব সাবধানে ও ধীর গতিতে ট্রাকটি চালাতে হচ্ছে।

মৃদুলের সঙ্গে বাইপাইল ত্রীমোড়ে কথা হয় বাংলানিউজের। তিনি বলেন, সারা রাস্তা ভালো এলাম। চন্দ্রা ঢুকার পর থেকেই কুয়াশার ঘন দেখা যাচ্ছে। ১০ ফিট দূরে দেখা যাচ্ছে না। খুব সাবধানে আস্তে আস্তে গাড়ি চালাচ্ছি। এর মধ্যে আবার মাঝে মধ্যে জ্যামে পড়তে হচ্ছে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে বলেন, এ বিষয়ে আমরা কোনো কথা বলি না, আমাদের উচ্চ পদস্থ কর্মকর্তারা কথা বলেন। তবে আমরা সড়কে রয়েছি। দুর্ঘটনা এড়াতে চালকদের সাবধানে ও ধীরে গাড়ি চালানোর জন্য অনুরোধও জানাচ্ছি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২০ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।