ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

চরিত্রের কারণে এ কী হাল অপু বিশ্বাসের?

বিনোদন ডেস্ক | ০৯ নভেম্বর ২০২০ | ৩:৩৯ পূর্বাহ্ণ | 88 বার

চরিত্রের কারণে এ কী হাল অপু বিশ্বাসের?

অপু বিশ্বাস। ঢালিউডের কুইন বলা হয় তাকে। রুপালি পর্দায় আসার পর থেকেই চাকচিক্য যেন তার সঙ্গী। নিজের অভিনয়ের কারণে পেয়েছেন দর্শকপ্রিয়তা। আর ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু সম্প্রতি তিনি ধরা দিয়েছেন একদম সাদামাটা ভাবে। আর এরপর থেকে তার ভক্তদের মনে প্রশ্ন, এমনভাবে কেনো ধরা দিয়েছেন অপু বিশ্বাস?

অপু বিশ্বাসের যে ছবি নিয়ে তার ভক্তদের মনে প্রশ্ন উঠছে সেখানে নায়িকাকে দেখা যাচ্ছে চুলে বেনি আর পরনে শাড়ি। এদিকে রোদে পুড়ে গায়ের রং কালছে হয়ে গেছে। তবে এটি হয়েছে শুধুমাত্র তার চরিত্রের কারণে।

গত ৫ নভেম্বর থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং করছেন অপু বিশ্বাস। টানা ১৫ দিন শুটিং করবেন বলে জানিয়েছেন তিনি। অপু বিশ্বাস বলেন, ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় চা শ্রমিকের চরিত্রে অভিনয় করছি। এতে আমার নাম তুলি। আর এজন্য নিজেকে ভাঙতে হয়েছে। শ্রমিকদের স্টাইল, চলনবলন অনুসরণ করছি। তাদের মতো করে নিজেকে তৈরি করেছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।
২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে ‘ছায়াবৃক্ষ’। অনুপম কুমার বড়ুয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন নিরব। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনী। অনুপম কথাচিত্রের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।