ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদাবাজির মামলায় সেই নূর হোসেন খালাস

অনলাইন ডেস্ক | ১০ ডিসেম্বর ২০২০ | ৯:২৭ অপরাহ্ণ | 99 বার

চাঁদাবাজির মামলায় সেই নূর হোসেন খালাস

একটি চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনসহ ছয় আসামি খালাস পেয়েছেন। আজ বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন আসামিদের উপস্থিতিতে এই রায় দেন।

খালাস পাওয়া আসামিরা হলেন- নূর হোসেন (৫০), আলী মোহাম্মদ (৪০), মোর্তুজা জামান (চার্চিল) (৩৮), শাহজাহান (৩৬), নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদল (৩৫) ও তার সহযোগী বুলবুল ওরফে টুন্ডা বুলবুল।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ জানান, ২০১৩ সালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার ব্যবসায়ী ইকবাল হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলার দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তার কাছে নুর হোসন ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেছেন। নূর হোসেনের সহযোগীরা ইকবালের ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে চাঁদার জন্য ভাঙচুর করেন। এই ঘটনায় তিনি এই ছয় জনকে আসামি করে মামলা করেন।

এপিপি জাসমিন আহমেদ আরও জানান, ২০১৪ সালে এই মামলায় তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় পুলিশ। আদালত ওই মামলায় ছয় জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ রায় দিয়েছেন। রায়ে মামলা থেকে ছয় জনকেই খালাস দেওয়া হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরির্দশক আসাদুজ্জামান জানান, সকালে পুলিশ প্রহরায় একটি প্রিজন ভ্যানে নূর হোসেনসহ অন্য আসামিদের নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়। এরপর আদালতের কার্যক্রম শেষে দুপুরে তাদের কারাগারে নিয়ে যাওয়া হয়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।