ajkervabna.com
বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চাচা শ্বশুরের লালসার শিকার প্রবাসীর স্ত্রী

অনলাইন ডেস্ক | ০২ নভেম্বর ২০২০ | ৯:৫৬ পূর্বাহ্ণ | 137 বার

চাচা শ্বশুরের লালসার শিকার প্রবাসীর স্ত্রী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার এক প্রবাসীর স্ত্রী (৩২) চাচা শ্বশুর কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গত রবিবার রাতে থানায় মামলা হলেও পুলিশ এখনো ধরতে পারেনি অভিযুক্তকে।

স্থানীয় সূত্র ও মামলা বিবরণে ওই নারী অভিযোগ করেন, তার স্বামী কর্মসূত্রে তিন বছর ধরে সৌদি আরবে অবস্থান করছেন। অন্যদিকে তিনি দুই সন্তান নিয়ে বৃদ্ধ শ্বশুর-শাশুড়ির সাথে স্বামীর বাড়িতে বসবাস করেন। সম্প্রতি প্রতিবেশী চাচা শ্বশুর মজিবুর রহমান তাকে দেখে অশোভন ইঙ্গিত করার পাশপাশি অশালীন কথাবার্তা বলতেন। তিনি এসব বিষয় বাড়ির লোকজনকে জানিয়ে প্রতিকার দাবি করেন। বাড়ির লোকজন মজিবুরকে এসব করতে বারণ করে দেন।

গত শুক্রবার রাত ১০টার দিকে সৌদি আরব থেকে স্বামী তাঁকে ফোন করে। কিন্তু ঘরে মুঠোফোনের নেটওয়ার্ক সমস্যা করায় গৃহবধূ দরজা খুলে ঘরের দাওয়ায় বসে স্বামীর সাথে কথা বলতে থাকেন। হঠাৎ মজিবুর রহমান নিঃশব্দে এসে পেছন থেকে জাপটে ধরে পাঁজাকোলা করে গৃহবধূকে একটি নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করে চলে যান। বাড়িতে ফিরে তিনি শ্বশুর ও নিজের বাবাকে ঘটনাটি জানান।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদের মিয়া জানান, গৃহবধূর অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা হিসাবে রুজু করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ধর্ষিতাকে সোমবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। অন্যদিকে অভিযুক্ত ধর্ষককে ধরার চেষ্টা চলছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ০২ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।