ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত স্কারলেট

অনলাইন ডেস্ক | ৩০ অক্টোবর ২০২০ | ৩:৩৬ অপরাহ্ণ | 139 বার

চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত স্কারলেট

চুপিচুপি বিয়ের পর্ব সেরে ফেললেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত হলিউড তারকা স্কারলেট জোহানসন। কমেডিয়ান কলিন জোস্টের সঙ্গে আংটি বদল আগেই সেরে ফেলেছিলেন নায়িকা। এবার বললেন, ‘আই ডু’। করোনা সংক্রান্ত সতর্কতা বিধি জারি থাকায় কেবলমাত্র পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই হয়েছে বিয়ে।

শুক্রবার তাদের বিয়ের খবর প্রকাশ্যে আনে স্বেচ্ছাসেবী সংস্থা ‘মিলস অন হুইলস’। তাদের পক্ষ থেকে ঘোষণা করা হয়- অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে একটি ঘরোয়া অনুষ্ঠানে স্কারলেট জোহানসন এবং কলিন জস্ট বিয়ের পর্ব সেরে ফেলেছেন। পরে স্কারলেটের মুখপাত্র বিয়ের খবর নিশ্চিত করেন।

স্কারলেট জোহানসন গত বছর মে মাসে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন স্যাটার ডে নাইট লাইভ বলে কমেডি শোয়ের লেখক তথা অভিনেতা কলিন জস্টের সঙ্গে। ২০১৭ সাল থেকে কলিনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ স্কারলেট। ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত তারকা স্কারলেট এর আগে দু-বার সংসার পেতে ছিলেন। তবে বিয়ে টেকেনি।
উল্লেখ্য, কানাডীয় তারকা রায়ান রেনল্ডের সঙ্গে ২০০৮ সালে বিয়ে করেন স্কারলেট। তিন বছর পর সেই বিয়ে ভেঙে যায়। এরপর ফরাসি সাংবাদিক রোমেন ডোরিয়াকের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন। রোজ নামে তাদের একটি কন্যাও রয়েছে। ২০১৭ সালে ডিভোর্স হয় এই জুটির। স্কারলেটের এটি তৃতীয় বিয়ে হলেও প্রথমবার বিয়ে সারলেন কলিন জোস্ট।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।