ajkervabna.com
বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাত্রদল নেতা মোস্তাফিজ ও মিজানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক | ১৫ নভেম্বর ২০২০ | ৯:২৬ অপরাহ্ণ | 563 বার

ছাত্রদল নেতা মোস্তাফিজ ও মিজানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ এবং হবিগঞ্জ জেলা ছাত্রদলের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানকে আইন-শৃঙ্খলার বাহিনী পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মােস্তাফিজুর রহমান এবং হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিজানকে পরিকল্পিতভাবে গুম করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সভাপতি ফজলুর রহমান থােকন ও সাধারণ সম্পাদক ইকবাল হােসেন শ্যামল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানকে শুক্রবার রাত ১০টায় ফার্মগেটের খামারবাড়ি থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়। অন্যদিকে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিজানকে শুক্রবার সন্ধ্যা থেকে কোনাে খোঁজ পাওয়া যাচ্ছে না। সাদা পােশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঢাকার পল্টন এলাকা থেকে তাকে তুলে নিয়ে পরিকল্পিতভাবে গুম করার অভিযোেগ তার পরিবারের। মােস্তাফিজুর রহমান এবং মিজানুর রহমান মিজানের পরিবারের অভিযোগকে আমলে নিয়ে ছাত্রদল নেতৃদ্বয়ের দাবি অবিলম্বে তাদের আইনের হাতে সােপর্দ করা হউক। কিন্তু এখন পর্যন্ত তাদের আইনের হাতে সােপর্দ না করায় উষ্মা প্রকাশ করেছেন নেতৃবৃন্দ।

নেতৃদ্বয় অবিলম্বে মােস্তাফিজুর রহমান এবং মিজানুর রহমান মিজানকে আদালতের সামনে পেশ করার আহ্বান জানিয়েছেন। পরে যদি সাজানাে কোন নাটকের মাধ্যমে তার সঙ্গে অনাকাঙ্ক্ষিত কিছু করা হয় তার দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৬ অপরাহ্ণ | রবিবার, ১৫ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।