ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

জামায়াতীদের অনেকেই হেফাজতের ব্যানারে একত্রিত হচ্ছে: নওফেল

অনলাইন ডেস্ক | ২৯ নভেম্বর ২০২০ | ১০:৩৮ অপরাহ্ণ | 36 বার

জামায়াতীদের অনেকেই হেফাজতের ব্যানারে একত্রিত হচ্ছে: নওফেল

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, যুদ্ধাপরাধী জামায়াত খোলস পাল্টানোর চেষ্টা করছে। জামায়াতীদের অনেকেই হেফাজতের ব্যানারে একত্রিত হচ্ছে। আর হেফাজত এখন বক্তব্য দিচ্ছে জামায়াতী স্টাইলে।
রোববার (২৯ নভেম্বর) সকালে নগরের গোল পাহাড় মোড়ে সাবেক ছাত্রনেতা মহিম উদ্দিন মহিমের ১৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, একদিকে সরকার কওমী মাদ্রাসার শিক্ষা ব্যবস্থাকে স্বীকৃতি দিয়ে হাজার হাজার কওমী শিক্ষার্থীর ভবিষ্যত জীবন নিশ্চিত করার ব্যবস্থা করেছে। তখন এ কওমীদের সমর্থিত হেফাজতে ইসলাম বাংলাদেশের শীর্ষ পর্যায়ের এসব নেতা যেসব বক্তব্য দিচ্ছেন তা প্রকারান্তরে জামায়াতের প্রেতাত্মা হিসেবেই আবির্ভূত বলে প্রমাণ হচ্ছে। বিশ্বের বিভিন্ন রাষ্ট্র যেখানে নামীদামী ব্যক্তিদের ভাস্কর্য রয়েছে, সেখানে বাংলাদেশে জাতির পিতার ভাস্কর্য স্থাপন বিষয়ে তুলকালাম কান্ড সৃষ্টির নেপথ্যে নিশ্চয় সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলার অপচেষ্টা ছাড়া আর কিছু নয়।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচনে মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামকে একটি আধুনিক বিশ্বমানের নগরীতে পরিণত করা হবে। যেখানে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ যাবতীয় অবকাঠামোর উন্নয়ন সাধন করা হবে।

তিনি নির্বাচিত হলে গোলপাহাড়কে মহিম চত্ত্বর ঘোষণা করা হবে বলে ঘোষণা দেন রেজাউল করিম চৌধুরী।

মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও চউক বোর্ড সদস্য এম আর আজিমের সভাপতিত্বে ও মহানগর যুবলীগ নেতা নুরুল আনোয়ারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মুক্তিযোদ্ধা এম ইউনুস, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ রবি, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর।

বক্তব্য দেন কফিল উদ্দীন খান, জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দীন, এম. ইউনুস, জসিম উদ্দীন খন্দকার, মিথুন বড়ুয়া, আসিফুর রহমান মুন্না, শরফুদ্দীন চৌধুরী রাজু, শওকত উল্লাহ সোহেল, আবুল হোসেন আবু, মো. ইব্রাহীম, মেজবাহ উদ্দীন মোরশেদ, মোবারক আলী, রফিকুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩৮ অপরাহ্ণ | রবিবার, ২৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।