ajkervabna.com
শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

জিয়া ছিলেন মোশতাকের ডান হাত: মায়া

অনলাইন ডেস্ক | ০৫ নভেম্বর ২০২০ | ২:৪৮ অপরাহ্ণ | 27 বার

জিয়া ছিলেন মোশতাকের ডান হাত: মায়া

বিশ্বাসঘাতক খন্দকার মোশতাক আহমেদের ডান হাত ছিলেন মেজর জিয়াউর রহমান। তার সহযোগিতায় জেল হত্যা সংঘটিত হয়েছে বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

জেল হত্যা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (০৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে গণতান্ত্রিক ফাউন্ডেশন আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আজ একটি গোষ্ঠী জাতীয় দিবসগুলো পালন করে না। তারা শোক দিবস, ২১ আগস্টে গ্রেনেড হামলা, জেল হত্যা দিবস কেন পালন করে না জাতি জানতে চায়। তারা কেন পালন করবে? কারণ এইসব ন্যাক্কারজনক ঘটনায় তারাই জড়িত।

তিনি বলেন, জেল হত্যা, ১৫ আগস্ট, ২১ আগস্ট হত্যাকাণ্ডের বিচার হয়েছে। কিন্তু এসব ষড়যন্ত্রের মাস্টারমাইন্ডদের বিচার হয়নি। পুরো জাতি এইসব হত্যার পেছনের মাস্টারমাইন্ডদের দেখতে চায়। ইতিহাসের এসব জঘন্যতম হত্যাকাণ্ডের বিচার হলেই সত্যিকার সোনার বাংলা গড়া সম্ভব হবে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে।

গণতান্ত্রিক ফাউন্ডেশনের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ, কামাল চৌধুরী, অ্যাডভোকেট ফোরকান মিয়া, সিনিয়র সাংবাদিক মানিক লাল ঘোষ প্রমুখ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।