ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

টঙ্গীতে সোনাভান বিপণী মার্কেট পরিত্যাক্ত ও ঝুঁকিপূর্ণ ভবন হিসেবে ঘোষনা করেছে জিসিসি

সুজন সারোয়ার, টঙ্গী : | ০১ ডিসেম্বর ২০২০ | ৯:৩৩ পূর্বাহ্ণ | 180 বার

টঙ্গীতে সোনাভান বিপণী মার্কেট পরিত্যাক্ত ও ঝুঁকিপূর্ণ ভবন হিসেবে ঘোষনা করেছে জিসিসি

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড টঙ্গী বাজার অবস্থিত “সোনাভান বিপণী বিতান” মার্কেট ভবনটি প্রযুক্তিগত দিক থেকে খুবই ঝুঁকিপূর্ণ হওয়ায় ভেঙ্গে ফেলার লক্ষ্যে ইতিপূর্বে পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে। মার্কেট কমিটির সভাপতি হানিফ জিসিসির নোটিশ অবমাননা করে জীবনের ঝুঁকি নিয়ে ব্যবসা পরিচালনা করার নির্দেশ দিয়েছে বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।
সাধারণ দোকন মালিক ও ব্যবসায়ীদের এ বিষয়ে সতর্ক করতে গত বৃহস্পতিবার (৫ নভেম্বর) ঘোষণাপত্রটি মার্কেট কমিটির সভাপতি হানিফ মিয়াকে অবগত করেছে গাজীপুর সিটি কর্পোরেশনের (জোন-১) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এস এম সোহরাব হোসেন।
গাজীপুর সিটি কর্পোরেশনের সতর্কীকরণ নোটিশে লেখা রয়েছে, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড টঙ্গী বাজার অবস্থিত “সোনাভান বিপণী বিতান” মার্কেট ভবনটি প্রযুক্তিগত দিক থেকে খুবই ঝুঁকিপূর্ণ হওয়ায় ভেঙ্গে ফেলার লক্ষ্যে ইতিপূর্বে পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে। যা অত্র কার্যালয়ের স্বারক নং-১৫৩৬ তারিখ-১২/১১/২০২৯ এর পত্রের মাধ্যমে আপনাদের মার্কেটটি ছেড়ে দিয়ে ব্যবসায়িক মালামাল নিয়ে সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলেও ব্যবসা চারিয়ে যাচ্ছেন। এছাড়াও অসংখ্যবার মৌখিকভাবে নোটিশ করা হলেও মার্কেট ত্যাগ করেননি। যা নোটিশ অবমাননার শামিল। মার্কেটের যেকোন দূর্বল অংশ ভেঙ্গে প্রানহানিসহ মারাত্মক দূর্ঘটনা ঘটতে পারে। ১ম নোটিশ প্রেরনের তারিখ থেকে ইতিমধ্যে প্রায় এক বছর গত হয়ে গেছে। তাই আপনাদের ব্যবসায়ি মালামাল আগামী ১২ দিনের মধ্যে সরিয়ে ফেলার জন্য নির্দেশক্রমে পুনরায় অনুরোধ করা হলো। এ নোটিশ চুরান্ত নোটিশ হিসেবে গন্য হবে।
এবিষয়ে সোনাভান বিপণী বিতান মার্কেট এর সভাপতি মো, হানিফ মিয়া জানান, নোটিশ পেয়েছি সময় মত সরিয়ে নিবো।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।