ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ট্রাম্পের হার পাল্টে দেয়ার মতো কারচুপি পাওয়া যায়নি: অ্যাটর্নি

অনলাইন ডেস্ক | ০২ ডিসেম্বর ২০২০ | ৯:২৪ পূর্বাহ্ণ | 126 বার

ট্রাম্পের হার পাল্টে দেয়ার মতো কারচুপি পাওয়া যায়নি: অ্যাটর্নি

মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার বলেছেন, ৩ নভেম্বর প্রেসিডেন্ট নির্বাচনে ব্যাপক ভোট কারচুপির কোনো প্রমাণ পাওয়া যায়নি। যা দিয়ে নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডনের জয়কে পরিবর্তন করা সম্ভব।

মার্কিন গণমাধ্যম অ্যাসোসিয়েটেড প্রেসকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেন, নির্বাচনের ফলাফলকে বদলাতে পারে এমন বড় ধরনের কোনো কারচুপি এখনো পর্যন্ত আমরা পাইনি।

বার বলেন, মার্কিন অ্যাটর্নি এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (এফবিআই) নির্বাচনের ফলাফল পাল্টানোর মতো কোনো তথ্য প্রমাণ উদঘাটন করতে পারেনি। অভিযোগ এবং তথ্যাদি বিবেচনা করা হচ্ছে বলেও জানান তিনি।

এপি’র খবর প্রকাশের কিছুক্ষণ পরই হোয়াইট হাউসে প্রবেশ করেন বার। যদিও প্রেসিডেন্টের সঙ্গে পূর্বনির্ধারিত কোনো বৈঠক তার ছিল না।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার আইনি দল অব্যাহতভাবে নির্বাচনে জালিয়াতি হয়েছে বলে প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যদিও তারা নিজেদের দাবির পক্ষে প্রমাণ উত্থাপনে ব্যর্থ হয়েছে।

ট্রাম্প এখনো বারের মন্তব্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেননি। নিজের শীর্ষ আইন কর্মকর্তার এমন বক্তব্যে যে কঠোর সমালোচনা করবেন তিনি এটা বলা যায়। ইতোমধ্যে বার এবং ট্রাম্পের মধ্যে শীতল সম্পর্ক বিরাজ করছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ০২ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।