ajkervabna.com
শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন জয়

অনলাইন ডেস্ক | ০৯ ডিসেম্বর ২০২০ | ১২:০০ পূর্বাহ্ণ | 96 বার

ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন জয়

আইসিটি খাতে বাংলাদেশের সক্ষমতার চিত্র তুলে ধরতে ‘Socially Distanced, Digitally Connected’ প্রতিপাদ্য নিয়ে ভার্চুয়াল মাধ্যম এবং ভৌত কাঠামোর সংমিশ্রণে ৯ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত হয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

প্রতিমন্ত্রী জানান, বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১ টায় ভার্চুয়াল প্লাটফর্মে ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিভিন্ন দেশের মন্ত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে মিনিস্ট্রিরিয়াল কনফেরেন্স। কনফারেন্সে মূল বক্তা হিসেবে কী-নোট উপস্থাপন করবেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ। এ কনফারেন্সের প্রতিপাদ্য বিষয় নির্ধারণ করা হয়েছে ‘Embracing Digital Technologies in the New Normal’। বিষয়ভিত্তিক ২৪টি সেমিনার আয়োজন করা হবে এ মেলায়।

তৃতীয় দিন শুক্রবারে (১১ ডিসেম্বর) অন্যতম আকর্ষণ হিসেবে থাকবে ‘Inclusive Development’ বিষয়ে একটি বিশেষ সেমিনার যেখানে উপস্থিত থাকবেন বিশ্ব স্বাস্থা সংস্থার মানসিক স্বাস্থ্য বিষয়ক Expert Advisory Panel- এর সদস্য এবং অটিজম বিষয়ক National Advisory কমিটির চেয়ারপার্সন সায়মা ওয়াজেদ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:০০ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।