ajkervabna.com
সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

তারাজ উদ্দিনকে সভাপতি এবং সেকান্দর হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির ৩১ সদস্যের কমিটি গঠন

অনলাইন ডেস্ক | ০৮ জানুয়ারি ২০২১ | ৮:৪৪ পূর্বাহ্ণ | 105 বার

তারাজ উদ্দিনকে সভাপতি এবং সেকান্দর হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির ৩১ সদস্যের কমিটি গঠন

আলহাজ্ব তারাজ উদ্দিন ভুঁইয়া কে সভাপতি ও সেকান্দার হোসাইনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির ৩১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধায় গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির নব নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের পরিচিতি সভায় নতুন কমিটির সদস্যদের পরিচয় করে দেন নব নির্বাচিত সাধারন সম্পাদক সেকান্দর হোসাইন।

No description available.
জানা যায়, গত শুক্রবার সন্ধার পর গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির উদ্দ্যোগে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে এলাকার অধিকাংশ বাড়ির মালিকদের উপস্থিতিতে সকলের ঐক্যমতে দীর্ঘদিনের পুরানো কমিটি বিলুপ্ত করা হয় এবং কন্ঠ ভোটের মাধ্যমে নতুন কমিটি নির্বাচন করা হয়।
কমিটির অন্যান্ন সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মো.মুজিবুর রহমান, সহ সভাপতি মো, হুমায়ুন মিয়া, মজিবুর রহমান, মোহাম্মদ আলি, ইসমাইন চৌধুরী, লোকমান কবির, মহরম আলী, যুগ্ম সাধারন সম্পদক আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এম সাইফুল করিম খান , সহ সাংগঠনিক সম্পাদক ঈমান আলী , অর্থ সম্পাদক নুরুল আমিন ভুঈয়া, দপ্তর সম্পাদক অলি উল্যাহ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ প্রচার সম্পাদক এম এম মহসিন, যুব ও ক্রীয়া সম্পাদক আবুল কালাম আজাদ, সহ ক্রীয়া সম্পাদক আবুল কালাম আসাদ, সমাজ কল্যান সম্পাদক নুরুল ইসলাম ভুইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, সদস্য আব্দুর রহমান ভুইয়া, ইউসুফ, সালেহ আহমদ, ডা. আবু সাইদ. বাবলার রহমান, মুমিন ভুইয়া, নুরুল ইসলাম (কাস্টম), সাহীন ভুইয়া, মো, ইসলাম ও সহিদ উল্যাহ।

No description available.
একই দিনে গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির একটি উপদেষ্ঠা কমিটিও গঠন করা হয়। এসময় উপদেষ্ঠা কমিটির সদস্যরা নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে ফুল দিয়ে সুভেচ্ছা জানান। সভাপতি আলহাজ্ব আলহাজ্ব তারাজ উদ্দিন ভুঁইয়া কার্যকরি কমিটির অন্যান্ন সদস্যদের ফুল দিয়ে বরন করে নেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।