ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

তুচ্ছ ঘটনায় রেলের স্টেশন মাস্টারকে পেটালেন অপর মাস্টার!

অনলাইন ডেস্ক | ০৯ ডিসেম্বর ২০২০ | ৮:৫৬ পূর্বাহ্ণ | 101 বার

তুচ্ছ ঘটনায় রেলের স্টেশন মাস্টারকে পেটালেন অপর মাস্টার!

চট্টগ্রামের বাড়তাকিয়া রেলওয়ে স্টেশনের মাস্টানের একজন মাস্টারকে মারধরের অভিযোগ উঠেছে অপর স্টেশন মাস্টারের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে এ ঘটনার পর চট্টগ্রাম রেলওয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসলেও চিকিৎসা পাননি সেই আহত মাস্টার। তবে রেল হাসপাতালে চিকিৎসা না পেয়ে শ্রমিকলীগ ও রেল কর্মচারিদের মধ্যে শুরু হয়েছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

রেলওয়ে সূত্রে জানা গেছে, চট্টগ্রামের বাড়তাকিয়া স্টেশন মাস্টার (গ্রেড-৩) শেখ আহম্মদকে মারধর করেছেন একই ষ্টেশনের অপর মাস্টার শামসুদ্দোহা। ডিউটি বন্টনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তাছাড়া ডিটিও স্নেহাশীষ দাশ গুপ্ত যোগদানের পর থেকেই অনভিজ্ঞ মাস্টার দিয়ে ট্রেন পরিচালনা, অনিয়মের মাধ্যমে ২১ জনের রদবদলসহ নানা অভিযোগ লেগেই আছে। তাকে অন্যত্র বদলী না করলে চট্টগ্রাম-ঢাকা ট্রেন চলাচলসহ নানা কর্মকান্ড ঝুকিঁর মধ্যে থাকতে পারে।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক রেল শ্রমিকলীগ নেতা ও রেল কর্মচারি বলেন, মাস্টারদের মারধরের ঘটনার পরপরই রেলওয়ে হাসপাতালে দ্রুত চিকিৎসার জন্য আনা হলে কোন ধরণের ডাক্তার, নার্স দেখা যায়নি। এসময় দায়িত্বশীল ডাক্তারও পায়নি। উর্ধ্বতন ডাক্তারের সাথে ফোনে কথা বললে তিনি চট্টগ্রাম মেডিক্যালে নিয়ে যেতে বললেন। এ ঘটনায় বিষয়ে বিভাগীয় পরিবহণ কর্মকর্তা (ডিটিও) স্নেহাশীষ দাশ গুপ্তকে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে অভিযোগের বিষয়ে মাস্টার শামসুদ্দোহার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

চট্টগ্রাম বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) মো. তুষার বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে বিস্তারিত খবর নেয়া হচ্ছে বলে জানান তিনি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।