ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

থানা হাজত থেকে হাতকড়াসহ পালিয়েছে হত্যা মামলার আসামি

অনলাইন ডেস্ক | ২৩ নভেম্বর ২০২০ | ১০:০৮ অপরাহ্ণ | 26 বার

থানা হাজত থেকে হাতকড়াসহ পালিয়েছে হত্যা মামলার আসামি

অটোরিকশা চালক হত্যা মামলার আসামি থানা হাজতে থেকে হাতকড়াসহ পালিয়েছে। চাঁপাইনবাবগঞ্জের নাচোলে অটোরিকশাচালক তাজিমুল (১৭) হত্যা মামলার আসামি রুবেল থানা হাজত থেকে হাতকড়াসহ পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে কনস্টেবল জয়নাল আবেদীন আসামি রুবেলকে সঙ্গে দোতলার টয়লেটে যান। এ সময় রুবেল হাতকড়াসহ থানার দোতলা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। তবে, এ বিষয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা এ বিষয়ে কিছু বলতে রাজি হননি।

নিহত অটোচালক তাজিমুল গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

গত বৃহস্পতিবার দুপুর ২টার পর নিখোঁজ হন তাজিমুল। তার অটোরিকশাটি ছিনতাই করার জন্যই আসামিরা তাকে নাচোল থেকে নেজামপুরের চিনিশল্লায় ভাড়া করে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই তাকে হত্যা করে মাটির নিচে পুতে রাখে। পরে পুলিশ ওই রাতেই ঘটনাস্থল থেকে তাজিমুলের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের নানা আব্দুল ওয়াহাব বাদি হয়ে নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ তাদের মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে প্রথমে রুবেলকে (২০) এবং রুবেলের স্বীকারোক্তি অনুযায়ী ঢাকা থেকে প্রধান আসামি হয়রতকে (২০) গ্রেপ্তার করে।

এ বিষয়ে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব জানান, নাচোল থানা থেকে আসামি রুবেল পালানোর বিষয়টি আমার জানা নেই। তবে এই মামলায় বেশ কয়েকজন আটক করা হয়েছিল কিন্তু এ ঘটনা সাথে সম্পৃক্ত না থাকায় জিজ্ঞাসাবাদের পরে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনার মূল আসামি হযরত আলীকে ঢাকা থেকে গ্রেপ্তার করে চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসা হয়। তবে রুবেল নাচোল থানা থেকে হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেননি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৮ অপরাহ্ণ | সোমবার, ২৩ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।