ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দুবাইয়ের সমুদ্র তীরে ঝড় তুললেন সালমানের ভাবি

অনলাইন ডেস্ক | ২১ ডিসেম্বর ২০২০ | ৭:৪৯ পূর্বাহ্ণ | 107 বার

দুবাইয়ের সমুদ্র তীরে ঝড় তুললেন সালমানের ভাবি

বলিউডের আইটেম গার্ল ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী মালাইকা আরোরা খান। তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। তা আরবাজ খানের চয়েস আছে বলতে হবে। এ বার তাঁর মন মজেছে জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সৌন্দর্য্য। সম্প্রতি ইনস্টাগ্রাম ওয়ালে যেন আগুন ধরালেন জর্জিয়া।

দুবাইয়ের সমুদ্র সৈকতে বিকিনিতে তুললেন ঝড়। জর্জিয়া ইটালিয়ান মডেল ও অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই আরবাজ খানের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে কানাঘুঁষো শোনা যাচ্ছে। লকডাউনের সময়ও বহুদিন একসঙ্গে কাটিয়েছিলেন তাঁরা। সে ব্যাপারে অবশ্য খোলাখুলি প্রকাশ্যেই কথা বলেছেন জর্জিয়া ও আরবাজ। এই সময়টা তাঁরা একে অপরকে আরও ভালভাবে চিনতে পেরেছেন, এমনটাও জানিয়েছিলেন জর্জিয়া। ২০১৭ সালে আরবাজ আর মালাইকা অরোরার ডিভোর্স হয়ে যায়।

তাঁদের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য সম্পর্ক শেষ হয়ে যায়। তবে তাঁদের জীবনে নতুন প্রেম এসেছে।

মালাইকা আর অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার খবর বিটাউনে রীতিমতো আলোচিত। এমনকি কাপুর পরিবারও তাঁদের সম্পর্কে সবুজসংকেত দিয়েছে। গত বছর সঞ্জয় কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে অর্জুন আর মালাইকাও আছেন।

এই ছবির নিচে সঞ্জয় ক্যাপশন দেন ‘মাই ফ্যামিলি’। আর এই ক্যাপশনসহ ছবি ইঙ্গিত দিচ্ছে, মালাইকাকে তাঁরা কাপুর পরিবারের একজন হিসেবে মেনে নিয়েছেন। আরবাজের প্রেমিকা জর্জিয়াও খান খানদানে প্রবেশের অনুমতি পেয়ে গেছেন। জর্জিয়া আরবাজের থেকে ২২ বছরের ছোট। অন্য বলিউড তারকাদের মতো আরবাজও ২০১৯ সালের নতুন বছর দুর্দান্তভাবে উদ্যাপন করেন। তিনি জর্জিয়ার সঙ্গে নিউ ইয়র্কে নিউ ইয়ার উদ্যাপন করেন। একটি অনুষ্ঠানে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়। এই পার্টিতে তাঁরা খুবই আনন্দ করেন

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৯ পূর্বাহ্ণ | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।