ajkervabna.com
সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দ্বিতীয় পুত্রের মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা বিউটি

বিনোদন ডেস্ক | ০৭ নভেম্বর ২০২০ | ৪:৩২ অপরাহ্ণ | 46 বার

দ্বিতীয় পুত্রের মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা বিউটি

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী নাসরিন আক্তার বিউটি মা হয়েছেন। গত ২ নভেম্বর তিনি পুত্রসন্তানের জন্ম দেন। তার পুত্রের নাম রেখেছেন নাসিক আহমেদ। নাসিক বিউটির দ্বিতীয় পুত্র।

নবজাতকের সঙ্গে কয়কটি ছবি দিয়ে বিষয়টি বিউটি নিজেই ফেসবুকের মাধ্যমে সবাইকে জানিয়েছেন।

তিনি ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্! মহান আল্লাহ্ পাকের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করি। গত ২ নভেম্বর আমার ঘর আলো করে আমাদের দ্বিতীয় পুত্রসন্তান নাসিক আহমেদ পৃথিবীতে আগমন করেছে। মহান আল্লাহ্ পাকের অশেষ রহমতে আমি ও আমার সোনা বাবা ভালো আছি।’

সবার কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন বিউটি। তিনি আরও লেখেন, করোনা সংকটের সময়ে মা হওয়ার খবর জানতে পারেন বিউটি। তখন বেশ দুশ্চিন্তার মধ্যে ছিলেন। বিউটির ভাষায়, ‘যখন সোনা বাবার আগমনের খবর জানতে পারি তখন পৃথিবীজুড়ে করোনা মহামারি হিসেবে ছড়িয়ে পড়ে। সবাই খুব আতঙ্কে ছিল।

এসময় আমার ভয় ও চিন্তাটাও একটু বেশি ছিল। এই কঠিন সময়ে অনেক বেশি সাবধানতা অবলম্বন করে চলার চেষ্টা করেছি। যদিও এর মধ্যে বেশকিছু কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে! তারপরও পরিবারের সবার আন্তরিক ভালোবাসা ও সহযোগিতায় এবং মহান আল্লাহ্ পাকের অশেষ রহমতে সবকিছু ঠিকঠাকভাবেই সম্পন্ন হয়েছে।’

প্রসঙ্গত, হাসান ফেরদৌস আহমেদের সঙ্গে ঘর বেঁধেছেন সংগীতশিল্পী বিউটি। ২০১৬ সালের ৭ মার্চ এ দম্পতির ঘর আলো করে আসে প্রথম পুত্রসন্তান। তার নাম রায়াত।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৩২ অপরাহ্ণ | শনিবার, ০৭ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।