ajkervabna.com
শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নরসিংদীতে স্কুলছাত্রসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক | ০৩ ডিসেম্বর ২০২০ | ৭:২৬ অপরাহ্ণ | 73 বার

নরসিংদীতে স্কুলছাত্রসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার

নরসিংদীতে ৪ জনের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে নরসিংদী শহরে শিপন দাস (৪৫) নামে একজন কম্পিউটার প্রশিক্ষণের প্রশিক্ষক, শিবপুরে সিদ্দিক ভূইয়া নামে এক কবিরাজের গলাকাটা, রায়পুরার লক্ষ্মীপুরে সহপাঠিদের হাতে শুভ নামে এক ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্র খুন এবং মনোহরদীতে মিলন মিয়া (৩৮)নামে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, নরসিংদী শহরের দেশপ্রিয় রোডের এপটেক নামে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান প্রশিক্ষক শিপন দাসের ঝুলন্ত লাশ তার নিজ কক্ষ থেকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে শিপন দাস গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ বধবার রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে। এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব দত্ত চৌধুরী জানান।
মনোহরদী থানা পুলিশ জানায়, উপজেলার কৃষ্ণপুর গ্রামের মিলন মিয়া (৩৮) নামে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে তার স্ত্রী ও দুই সন্তান বাড়ীর পার্শ্ববতী জমিতে সিম তুলতে যায়। সিম তুলে বাড়ী ফিরে দেখে মিলন মিয়া গলায় মাফলার পেচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
শিবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, আইয়ূবপুর ইউনিয়নের ঘাষিরদিয়া গ্রামে সিদ্দিক ভূইয়া (৫৫) নামে এক গ্রাম্য কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ডটি ঘটতে পারে। সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্ররণ করা হয়েছে।
এদিকে রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে শুভ নামে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে সহপাঠিরা বেলাব উপজেলার নারায়নপুর সরাফত উল্লাহ উচ্চবিদ্যালয় এলাকায় পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে বেলাব থানা পুলিশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।