ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নাঙ্গলকোটে মেয়র প্রার্থীর সভা ও শোডাউন

অনলাইন ডেস্ক | ১৫ নভেম্বর ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ | 27 বার

নাঙ্গলকোটে মেয়র প্রার্থীর সভা ও শোডাউন

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি ও নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সম্ভাব্য মেয়র পদ প্রার্থী সাদেক হোসেন ভূঁইয়ার সমর্থনে বিশাল মিছিল শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়। পৌরসভার বেতাগাঁও গ্রাম থেকে মিছিলটি শুরু করে পৌরসভার বিভিন্ন এলাকা পদক্ষিণ শেষে দাউদপুর গ্রামে গিয়ে মত বিনিময় সভা করেন। প্রবীণ আ.লীগ নেতা এম এ বারী মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্ভাব্য মেয়র পদ প্রার্থী অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া।
বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামী লীগ সম্পাদিকা কামরুন নাহার, নাঙ্গলকোট হাছান মেমোরিয়ার সরকারী কলেজ প্রভাষক মো: হাছান, রিয়াজ মাহমুদ ভূঁইয়া, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি ইব্রাহিম ভূঁইয়া, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোহাম্মদ হানিফ, আ.লীগ নেতা রবিউল হক, যুবলীগ নেতা মাঈন উদ্দিন মিন্টু, আবুল হাশেম, উপজেলা ছাত্রলীগ উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক শহিদুল্লাহ ভূঁইয়া, ছাত্রলীগ নেতা আক্তার হোসেন, জসিম উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, আমরা প্রথম শ্রেণীর পৌরসভা পেয়েছি এবার প্রয়োজন প্রথম শ্রেণীর মেয়র। অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া মেয়র নির্বাচিত হলে আমরা প্রথম শ্রেণীর পৌরসভার জন্য প্রথম শ্রেণীর মেয়র পাবো। তিনি নির্বাচিত হলে নাঙ্গলকোটে গ্যাস প্রদান, শিল্প কারখানা স্থাপন ও অবকাঠামোগত উন্নয়ন করা হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৩ অপরাহ্ণ | রবিবার, ১৫ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।