ajkervabna.com
সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নাফ নদীতে বিজিবি’র সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

অনলাইন ডেস্ক | ১৪ নভেম্বর ২০২০ | ৪:৫৯ পূর্বাহ্ণ | 16 বার

কক্সবাজারের টেকনাফের নাফনদীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছে। এসময় বিজিবির দুইজন সদস্য আহত হয়। নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি বিজিবি।

আজ শনিবার (১৪ নভেম্বর) ভোররাতে টেকনাফের নাফনদীর ১নং স্নুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড বন্দুকের খালি খোসা উদ্ধার করা হয়।

টেকনাফ ২নং বিজিবির অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, নাফ নদীতে স্পিড বোট নিয়ে বিজিবির একটি বিশেষ দল টহল দেয়ার সময় দেখতে পায় একটি কাঠের নৌকা করে তিনজন ব্যক্তি মিয়ানমার জলসীমা অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করছে। এসময় টহলরত বিজিবির সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে চোরাকারবারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করলে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি করে। এসময় দুইজন ইয়াবা কারবারী নাফনদীর পানিতে ঝাঁপ দিয়ে মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে চলে যায়।
পরে ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে নৌকাসহ উদ্ধার করে বিজিবি সদস্যরা। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। এসময় আহত দুইজন বিজিবির সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত ব্যক্তির মৃতদেহ টেকনাফ মডেল থানার মাধ্যমে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।