ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পার্টি গানে মাতিয়ে দিলেন শাকিব খান-হৃদি শেখ

অনলাইন ডেস্ক | ১৩ ডিসেম্বর ২০২০ | ৭:২৫ পূর্বাহ্ণ | 99 বার

পার্টি গানে মাতিয়ে দিলেন শাকিব খান-হৃদি শেখ

অবশেষে জমে উঠলো নাচ। এফডিসিতে জমকালো সেট ফেলে গত ১৮ নভেম্বর হয়েছিলো ‘নবাব এলএলবি’ সিনেমার পার্টি গানের শুটিং। এ গানে ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব খানের সঙ্গে বিশেষ চমক হিসেবে অংশ নিয়েছেন নাচের শিল্পী সেরা নাচিয়ে খ্যাত হৃদি শেখ। অবশেষে সেই গানটি প্রকাশ হলো শুক্রবার রাতে। সেখানে দেখা গেল নাচে-গানে দুজনে মাতিয়ে দিয়েছেন শাকিব-হৃদি।

বাহারি পোশাকে গ্ল্যামারের ছটায় উষ্ণতা ছড়িয়েছেন হৃদি শেখ। বলা যেতেই পারে, সিনেমায় নৃত্যশিল্পী হিসেবে তার অভিষেকটা বেশ জমকালো হলো। প্রথম গানেই দারুণ সাড়া পাচ্ছেন তিনি। বললেন, ‘এটা সত্যিই দারুণ প্রেরণা দিচ্ছে আমাকে। গানটি করেছিলাম অনেক প্রত্যাশা নিয়ে। সে জায়গা থেকে খুব প্রশংসা পাচ্ছি। অনন্য মামুন ভাই ও গানটির সঙ্গে সংশ্লিষ্ট সকলকে অনেক ধন্যবাদ জানাই আমি।’ গানটি নিয়ে শাকিব খানও বেশ উচ্ছ্বসিত বলে জানা গেছে।

তার ভক্তদের বেশ মনে ধরেছে এই পাটি সং। তবে গানটি নিয়ে খানিকটা সমালোচনাও হচ্ছে।

অনেকে শাকিব-হৃদির পারফর্ম করা গানের শিরোনাম, সুরের আমেজ ও কোরিওগ্রাফিতে বলিউডের বেশ কিছু গানের মিল খুঁজে পাচ্ছেন। ‘জাস্ট চিল’ শিরোনামের গানটি লিখেছেন কলকাতার দোলন মৈনাক। এর সুর ও সংগীতায়োজনও করেছেন তিনি। গেয়েছেন ওপার বাংলার কণ্ঠশিল্পী সুপ্রতিপ ভট্টাচার্য ও অন্তরা মিত্র। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমাটি আসছে বিজয় উপলক্ষে অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাবে।

এ সিনেমায় শাকিবকে দেখা যাবে প্রতিবাদী এক উকিলের চরিত্রে। যেখানে তিনি ধর্ষণের শিকার হওয়া অর্চিতা স্পর্শিয়ার পক্ষে লড়াই করবেন। তার বিপরীতে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার এ সময়ে শীর্ষ নায়িকা মাহিয়া মাহি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।