ajkervabna.com
বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পূর্ব শত্রুতায় হামলা, একই পরিবারের ৩ জন আহত

অনলাইন ডেস্ক | ০২ ডিসেম্বর ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ | 109 বার

পূর্ব শত্রুতায় হামলা, একই পরিবারের ৩ জন আহত

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজিরগাঁও এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে একই পরিবারের ৬ জনকে আহত করেছে স্থানীয় সন্ত্রাসী হাসমত উল্লাহ গ্রুপ। আহতদের মধ্য থেকে বাবুল বাদী হয়ে আজ সন্ধ্যায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,মোঃ বাবুল মিয়া (৩৪) পিতা-মৃত আসানুল্লাহ সাং কাজিরগাও, থানায় আসিয়া এই মর্মে অভিযোগ করেন যে, পূর্ব শত্রুতার জের ধরে মোঃ হাসমত উল্লাহ (৩০) পিতাঃ মোতালেব, আব্দুল হান্নান(২০), মোহাম্মদ রাকিব (৩০) মোঃ জসিম উভয় পিতা মোঃ তমু মিয়া,নাঈম (২৮) পিতা মাইনুদ্দিন, সর্ব সাং কাজিরগাঁও সহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জন মিলে ০২ ডিসেম্বর তারিখ সকাল আনুমানিক ১০ ঘটিকায় বেআইনী জনতা বলে লাঠি, কাঁঠ, লোহার রড নিয়া অনধিকার প্রবেশ করিয়া আমার বাড়িতে এসে আমাকেসহ আমার ভাবী ইয়াসমিন আক্তার (৩০), স্ত্রী মোসাঃ রাশেদা ও ভাতিজি মোসাঃ লিমা বেগম, বড় ভাই মোঃ সুরুজ মিয়া কে অকাথ্য বাসায় গালিগালাজ করে ও কিল-ঘুষি-লাথি মারিয়া নীলা ফুলা জখম করে।
কোথাও কোন অভিযোগ করিলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।
পুলিশ সূত্রে জানা যায় একই এলাকার মৃত আলী বক্স এর ছেলে শাহাজাদা বাদী হয়ে উপরে উল্লেখিত আসামীদের নামে টাকা পয়সা দাবী করে বিল্ডিং নির্মাণ কাজে বাদা সহ ভয়-ভীতি হুমকি প্রধান করে এবং তাহার ভাতিজা ইমরান (৩০) প্রতিবাদ করলে কিল ঘুষি দিয়ে তসকে নীলা ফুলা জখম করে বলে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয়রা জানান এদের অত্যাচারে আমরা অতিষ্ঠ। এরা দীর্ঘদিন যাবত এলাকায় চাঁদাবাজি,ছিনতাই মাদক ব্যাবসা সহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এ বিষয়ে আমরা একাধিক বার বাধা দিলে আমাদের বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে আসছে।
বেশ কিছুদিন আগে তাদের এক সহোযোগী বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর হাতে ধরা পড়েছিলো।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৪৫ অপরাহ্ণ | বুধবার, ০২ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।