ajkervabna.com
শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে ১ম দিনে আ.লীগের আবেদন ফরম নিলেন ১৮ মেয়র প্রার্থী

অনলাইন ডেস্ক | ০৩ ডিসেম্বর ২০২০ | ৭:২১ পূর্বাহ্ণ | 105 বার

ফেনীতে ১ম দিনে আ.লীগের আবেদন ফরম নিলেন ১৮ মেয়র প্রার্থী

ফেনী জেলা আওয়ামী লীগে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। আসন্ন পৌরসভা নির্বাচনে দলের প্রার্থী নিশ্চিত করতে বুধবার (২ ডিসেম্বর) বিকেল থেকে আবেদন ফরম বিক্রি শুরু করেছে দলটি।

ফরম বিক্রির প্রথম দিনে পাঁচ পৌরসভায় মেয়র পদে ১৮ জন প্রার্থী আবেদন ফরম সংগ্রহ করেছেন বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগ গঠিত মনোনয়ন বোর্ডের সদস্য সচিব এ কে শহীদ উল্যাহ খোন্দকার।
বুধবার বিকেলে শহরের কলেজ রোডে দলের অস্থায়ী কার্যালয়ে মেয়র পদে আবেদনপত্র সংগ্রহ করতে নিজ সমর্থকদের নিয়ে হাজির হয়েছিলেন প্রার্থীরা। মেয়র পদে প্রার্থীদের চোখে মুখে ছিল উদ্বেগ আর উৎকণ্ঠার ছাপ। তবে সমর্থকদের মধ্যে বিরাজ করছিল আনন্দের আমেজ। নিজ নিজ সমর্থকদের নিয়ে আবেদন সংগ্রহ করতে আসেন প্রার্থীরা।

শহীদ খোন্দকার জানান, মেয়র পদে সর্বপ্রথম দলীয় আবেদন সংগ্রহ করেন ফেনী পৌরসভার বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন। একই পৌরসভার প্রার্থী হতে আবেদন সংগ্রহ করেছেন ব্যাংকার মনোয়ার হোসেন সেন্টু। অন্যদিকে দাগনভূঞা, সোনাগাজী ও ছাগলনাইয়া থেকে পাঁচ জন করে মোট ১৫ জন প্রার্থী আবেদন ফরম কিনেছেন। এর মধ্যে দাগনভূঞা থেকে বর্তমান মেয়র ওমর ফারুক খান, পৌর আওয়ামী লীগ সভাপতি খায়েজ আহাম্মদ, আবুল কায়েস রিপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক নুরুল হুদা হুদন, সাবেক ছাত্রলীগ নেতা মো. নুর ইসলাম আবেদন ফরম নিয়েছেন। অন্যদিকে ছাগলনাইয়া থেকে আবেদন ফরম নিয়েছেন বর্তমান মেয়র মো. মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, সাবেক সভাপতি সামছুদ্দিন মজুমদার ভুলু, কাজী মো. গোলাম ফারুক ও সাবেক ছাত্রলীগ নেতা মির্জা জাহাঙ্গীর। সোনাগাজী থেকে আবেদন ফরম সংগ্রহ করেছেন এফ এম মনজুরুল হক এ্যাপোলো, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার শরীয়ত উল্যাহ রনি, নুর আলম মিষ্টার, বর্তমান কাউন্সিলর নুর নবী লিটন ও জেলা পরিষদ সদস্য মো. নাছির উদ্দিন ভূঞা আরিফ। পরশুরাম থেকে বর্তমান মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল ছাড়া আর কেউ আবেদন ফরম নেননি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:২১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।