ajkervabna.com
বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফ্রান্সের ঘটনা নিয়ে সুযোগ সন্ধানীদের কোন সুযোগ নিতে দেয়া হবে না: ঢাকা রেঞ্জের ডিআইজি

ফরিদপুর প্রতিনিধি | ০৩ নভেম্বর ২০২০ | ১১:৪১ পূর্বাহ্ণ | 66 বার

ফ্রান্সের ঘটনা নিয়ে সুযোগ সন্ধানীদের কোন  সুযোগ নিতে দেয়া হবে না: ঢাকা রেঞ্জের ডিআইজি

ফরিদপুরে বেদে পল্লীতে অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে শহরের মুন্সিবাজারে অস্থায়ী বসতিতে থাকা ২৫টি পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী তুলে দেন তিনি।

উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিতে হলে অনগ্রসর জনগোষ্ঠীকেও এগিয়ে নিতে হবে উল্লেখ করে এসময় হাবিবুর রহমান বলেন, পুলিশ প্রধান বেনজির আহমেদের নেতৃত্বে বাংলাদেশের পুলিশ করোনা মোকাবেলায় রোল মডেল সৃষ্টি করেছে। এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে।

তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। ফ্রান্সের ঘটনা নিয়ে যারা প্রতিবাদ করছেন তারা আইন এবং নিয়ম মেনেই শান্তিপূর্নভাবে প্রতিবাদ জানাচ্ছেন। এ নিয়ে আইন শৃংখলা অবনতি হওয়ার কোন সুযোগ নেই। তবে এক ধরনের সুযোগ সন্ধানী লোক যারা দেশের ভিতর বিশৃংখলা সৃষ্টি করতে চাই তারা বিভিন্ন ভাবে বিভিন্ন ফর্মে চেষ্টা করছে কোথাও কোন সমস্যা তৈরি করার জন্য। এক্ষেত্রে পুলিশ এলার্ট থেকেছে ও শান্তি প্রিয় মানুষ এর বিপক্ষে এসে দাড়িঁয়েছে। আর এই বিষয় নিয়ে কোন ধরনের কোন কিছু হওয়ার সম্ভবনা আমরা দেখছি না।

এসময় ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মে রবিউল ইসলামসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে ডিআইজি হাবিবুর রহমান অম্বিকাপুরে পল্লীকবি জসীমউদ্দীনের বাসভবন পরিদর্শন করেন ও কবির কবরে পুস্পমাল্য অর্পণ ও কবর জেয়ারত করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৪১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।