ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে টঙ্গীতে বিক্ষোভ

সুজন সারোয়ার, টঙ্গীঃ | ০৬ ডিসেম্বর ২০২০ | ১০:১৫ অপরাহ্ণ | 91 বার

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে টঙ্গীতে বিক্ষোভ

 

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে টঙ্গীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৪টায় টঙ্গী থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির নেতৃত্বে নতুন বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর স্টেশন রোড, টঙ্গী বাজার ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, যুবলীগ নেতা আমান উদ্দিন সরকার, কাইয়ুম সরকার, বিল্লাল হোসেন মোল্লা, মহর আলি মৃধা, জসিম মাতবর, টঙ্গী কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, হুমায়ূন কবির বাপ্পি, ছাত্রলীগ নেতা আব্দুর রহমান পিংকু, জুয়েল হোসেন জয়, শাহাজাদা সেলিম লিটন, রাসেদ খান মেনন, কামরুজ্জামান সুমন প্রমুখ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১৫ অপরাহ্ণ | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।