ajkervabna.com
সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু আমাদের দূর্বলতা: প্রেস কাউন্সিলের চেয়ারম্যান

অনলাইন ডেস্ক | ০১ ডিসেম্বর ২০২০ | ৮:১৬ পূর্বাহ্ণ | 48 বার

বঙ্গবন্ধু আমাদের দূর্বলতা: প্রেস কাউন্সিলের চেয়ারম্যান

প্রেসক্লাব গোপালগঞ্জে সোমবার বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন – “ বঙ্গবন্ধু আমাদের দূর্বলতা। বঙ্গবন্ধুকে নিয়ে গবেষনা হবে। সারা দেশের সর্বত্র প্রেসক্লাবে বঙ্গবন্ধু কর্নার খোলা হবে। আমরা যতটুকু পারি সাহায্য করবো”। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সেক্রেটারী শাহ্ আলম,সদস্য নুরে জান্নাত আক্তার সীমা,গোপালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এসএম ফরিদ আহমেদ,মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম,সাবেক মহাসচিব এসএম মুরাদুল ইসলাম প্রমুখ।
প্রেস কাউন্সিলের চেয়ারম্যান আরও বলেন, “গোপালগঞ্জে প্রেসক্লাবের একটি বহুতল বিশিষ্ট ভবন হওয়া উচিত। আপনারা একটি দরখাস্ত দিন। আমাদের পক্ষে যতটুকু সম্ভব সাহায্য করবো। আমি হয়ত প্রেস কাউন্সিলের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন আর বেশি দিন করবো না। কিন্তু গোপালগঞ্জ আমার প্রানে থাকবে। গোপালগঞ্জে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করতে পেরে আমি সন্তুষ্ট। ইতোমধ্যে দেশের ২০টি প্রেসক্লাবকে বই দিয়েছি লাইব্রেরী করার জন্য। এসব কর্মসুচির মাধ্যমে একটি বাঁধন সৃষ্টি করলাম ,একটি সম্পর্ক সৃষ্টি করলাম”।
এর আগে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে ফাতিহা পাঠ ও দোয়া করেন বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে। তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখেও স্বাক্ষর করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।