ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু কাপের আগে ২৫০ জনের করোনা পরীক্ষা

খেলাধুলা ডেস্ক | ২০ নভেম্বর ২০২০ | ৮:৩২ পূর্বাহ্ণ | 26 বার

বঙ্গবন্ধু কাপের আগে ২৫০ জনের করোনা পরীক্ষা

২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। টুর্নামেন্ট শুরুর আগে পাঁচ দলের ক্রিকেটার, টিম অফিসিয়াল, কোচিং স্টাফ, গ্রাউন্ডসম্যান ও হোটেল কর্মীসহ মোট ২৫০ জনের করোনা পরীক্ষা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার) পরীক্ষায় যারা নেগেটিভ হবেন, তারা শনিবার থেকে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে প্রবেশ করবেন। টুর্নামেন্ট চলাকলীন এই সুরক্ষা বলয় ভেদ করতে পারবেন না সংশ্লিষ্টরা। করোনা টেস্টের ফলাফল নেগেটিভ হওয়ার পর ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্ট হোটেলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে প্রবেশ করবেন। আর গ্রাউন্ডসকর্মীরা থাকবেন মিরপুর ক্রীড়া পল্লীতে।

এ ছাড়া মিরপুর ক্রিকেট একাডেমি ভবনের একতলায় করা হয়েছে আইসোলেশন সেন্টার। টুর্নামেন্ট চলাকালীন কেউ করোনায় আক্রান্ত হলে তাদের দ্রুততম সময়ে আইসোলেশন নিশ্চিত করতে এই ব্যবস্থা রাখছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। এ ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘শুক্রবার পাঁচ দলের ক্রিকেটার, কোচিং স্টাফ, টিম ম্যানেজমেন্ট, হোটেল কর্তৃপক্ষ মিলিয়ে ২৫০ জনের বেশি টেস্ট করানো হবে।

আশা করি, ওয়ানডে টুর্নামেন্টের মতো এই টুর্নামেন্টেও আমরা জৈব সুরক্ষা বলয় তৈরি করে রাখতে পারবো।’ কুড়ি ওভার সংস্করণের এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে পাঁচ দল- বেক্সিমকো ঢাকা, জেমকন খুলনা, ফরচুন বরিশাল, গাজী গ্রুপ চট্টগ্রাম ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। গত সপ্তাহে ঢাকার স্থানীয় এক হোটেলে প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে এই দলগুলো গুছিয়ে নিয়েছে তাদের ঘর।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২০ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।