ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বাবাসহ মাদরাসাছাত্রীকে পিটিয়ে রক্তাক্ত, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক | ১৮ ডিসেম্বর ২০২০ | ৮:০০ পূর্বাহ্ণ | 81 বার

বাবাসহ মাদরাসাছাত্রীকে পিটিয়ে রক্তাক্ত, গ্রেফতার ২

লক্ষ্মীপুরে উত্যক্তের প্রতিবাদে শারমিন নামে এক মাদরাসাছাত্রী ও তার বাবা শাহ আলমকে পিটিয়ে জখমের ঘটনায় দুই বখাটে যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে গ্রেফতার মনির হোসেন ও বেলাল হোসেনকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার মনির ও বেলাল সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের বসুদুহিতার গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। তারা আপন ভাই। বুধবার (১৬ ডিসেম্বর) সকালে একই ইউনিয়নের আন্ডারঘর এলাকায় অভিযুক্তরা ওই মাদরাসাছাত্রীকে উত্যক্ত করার সময় বাধা দেয়ায় এ ঘটনা ঘটে।

হামলার ঘটনায় শাহ আলমের মাথা ফেটে যায় এবং শারমিনের হাত কেটে রক্তাক্ত হয়েছে। শাহ আলম আন্ডারঘর এলাকার চা দোকানি। পুলিশ ও ভক্তভোগী পরিবার সূত্র জানায়, শারমিন দত্তপাড়া আয়েশা (রাঃ) মহিলা মাদরাসা থেকে আলিম পাশ করেছে।

মাদরাসা যাওয়ার পথে প্রায়ই প্রতিবেশী বেলালসহ কয়েকজন তাকে উত্যক্ত করত। এ ঘটনায় একাধিকবার তাদেরকে ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে সতর্ক করা হয়। এরপরও তারা শারমিনকে প্রায়ই উত্যক্ত করত। বুধবার ঘটনার সময় আন্ডারঘর এলাকায় চা দোকানে বাবার জন্য শারমিন নাস্তা নিয়ে যায়।

এ সময় অভিযুক্তরা তাকে একা পেয়ে অশালীন কথাবার্তা বলছিল। এতে প্রতিবাদ করলে তারা শারমিনকে শারীরিকভাবে হেনস্থা করে। একপর‌্যায়ে ছাত্রীর বাবা শাহ আলম এগিয়ে এসে প্রতিবাদ করলে তারা (যুবক) লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। বাবাকে বাঁচাতে এলে শারমিনকে পিটিয়ে হাত রক্তাক্ত জখম করে।

পিটুনিতে শাহ আলমের মাথা ফেটে যায় এবং শারমিনের হাত কেটে গেছে। পরে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে খবর পেয়ে ঘটনার পরই অভিযুক্ত বেলাল ও মনিরকে আটক করে পুলিশ। এ ঘটনায় বুধবার বিকেলে মাদরাসাছাত্রীর বড় ভাই আবদুর রহমান বাদী হয়ে বেলাল, মনির ও তাদের বাবা ইব্রাহিম খোকনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার বাদী আবদুর রহমান বলেন, আসামিরা আমাদের প্রতিবেশি। ওই দুই যুবক প্রায়ই আমার বোনকে উত্যক্ত করত। উত্যক্তের প্রতিবাদ করায় তারা আমার বাবা ও বোনকে অমানবিকভাবে পিটিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান, মাদরাসাছাত্রী ও তার বাবাকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় আটক দুই যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।