ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিচ্ছেদ হতে চলেছে মেলানিয়া ও ডোনাল্ড ট্রাম্পের

অনলাইন ডেস্ক | ০৮ নভেম্বর ২০২০ | ৩:৫৬ অপরাহ্ণ | 31 বার

বিচ্ছেদ হতে চলেছে মেলানিয়া ও ডোনাল্ড ট্রাম্পের

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফলের জল গড়াতে চলেছে অনেক দূর! আর তা এসে ভাসিয়ে দিতে চলেছে ডোনাল্ড ট্রাম্পের সংসার!

ডেইলি মেইল অনলাইন সংস্করণে এক প্রতিবেদনে জানিয়েছে, বিচ্ছেদ হতে চলেছে মেলানিয়া ট্রাম্প (৫০) ও ডোনাল্ড ট্রাম্পের (৭৪)। এমনটাই দাবি করছেন তাদের ঘনিষ্ঠরা।

খবর অনুযায়ী, ট্রাম্প পরিবার ঘনিষ্ঠ স্টেফানি ওয়ালকফের দাবি, এখন শুধু সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই তার সঙ্গে সম্পর্ক ছেদ করবেন মেলানিয়া। প্রসঙ্গত, স্টেফানিকে মেলানিয়ার পরামর্শদাতা হিসেবে নিয়োগ করেছিলেন ট্রাম্প।
স্টেফানি ওয়ালকফের আরও দাবি, হোয়াইট হাউসে ইতিমধ্যেই শয়নকক্ষ আলাদা করে ফেলেছেন মেলানিয়া। দু’জনের সম্পর্ক এখনও এক ঠুনকো অবস্থায় মধ্যে দিয়ে চলেছে।

ডোনাল্ড ট্রাম্পের আরও এক প্রক্তন সহযোগী ওমারোসা ম্যানিগল্ট নিউম্যান। তিনি ছিলেন ট্রাম্পের রাজনৈতিক পরামর্শদাতা। তিনি দাবি করেছেন, ডোনাল্ড ও মেলানিয়ায় ১৫ বছরের সম্পর্ক শেষ। মেলানিয়া এখন সময় গুণছেন কখন ট্রাম্প হোয়াইট হাউস ছেড়ে বেরিয়ে আসেন।

ট্রাম্প কখনও প্রেসিডেন্ট হবেন ভাবতে পারেননি মেলানিয়া। ২০১৬ সালে ট্রাম্প ভোটে জিতলে আবেগে কেঁদে ফেলেন মেলানিয়া। দুজনকে এতদিন হাসিমুখেই দেখা গেছে প্রকাশ্যে। কিন্তু ভোটে হারতেই অন্য খবর বেরিয়ে এলো হোয়াইট হাউস থেকে। সূত্র: ডেইলি মেইল, জি নিউজ

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৫৬ অপরাহ্ণ | রবিবার, ০৮ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।