ajkervabna.com
শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বিড়ালের খোঁজে মাইকিং, পুলিশকে ফোন-জিডি

বিনোদন ডেস্ক | ২৯ অক্টোবর ২০২০ | ১:৪১ পূর্বাহ্ণ | 108 বার

বিড়ালের খোঁজে মাইকিং, পুলিশকে ফোন-জিডি

পুলিশ সুপারকে ফোন করে বিড়াল খুঁজে পেতে সাহায্য চান কণ্ঠশিল্পী সিঁথি সাহা

হঠাৎ প্রিয় বিড়ালটি বাড়ি থেকে উধাও। সারা বাড়ি তন্ন তন্ন করে খুঁজেও সন্ধান নেই তার। আদরের বিড়ালটিকে হারিয়ে মুষড়ে পড়েন কণ্ঠশিল্পী সিঁথি সাহা। পোষা প্রাণীটি ফিরে পেতে শহরময় মাইকিং করান তিনি। করেন থানায় সাধারণ ডায়েরিও (জিডি)। তবে দিন শেষে বিড়ালটির খুঁজে পান তিনি। বুধবার একটি বিড়াল নিয়ে এমনই লঙ্কাকাণ্ড ঘটে কুষ্টিয়া শহরের আমলাপাড়ায়।

সিঁথি সাহা জানান, অনেকদিন ধরে তিনি একটি বিড়াল পুষছেন। বিড়ালটি তার বড় আদরের। দুর্গাপূজা উপলক্ষে কয়েকদিন আগে ঢাকা থেকে কুষ্টিয়ায় বাবার বাসায় এসেছিলেন তিনি। যথারীতি পোষা বিড়ালটিও তার সঙ্গে ছিল। বুধবার বেলা ১১টার দিকে শহরের আমলাপাড়ার বাসা থেকে হঠাৎ বিড়ালটি উধাও হয়ে যায়। তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। ম্যাঁওকে (বিড়াল) না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করেন।

তিনি কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাতকে ফোন করে বিড়াল খুঁজে পেতে সাহায্য চান। এরপর দুপুর ২টার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন। এরপর উপ-পরিদর্শক (এসআই) সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। একপর্যায়ে সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে আছে। এতে মনটা ভরে ওঠে তার।

 

সিঁথি বলেন, ‘কেউ হয়তো বিড়ালটি ধরে নিয়ে গিয়েছিল। পরে পুলিশের ত্বরিত পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ। তিনি দ্রুত পদক্ষেপ নেওয়ায় শখের বিড়ালটি ফেরত পেলাম। সব কৃতিত্ব পুলিশের।’

সিঁথির বাবা সমির সাহা বলেন, বিড়ালটি হারিয়ে যাওয়ার পর থেকে মেয়ে নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছিল। সন্ধ্যার পর প্রিয় প্রাণীটিকে কাছে পাওয়ার পর মেয়ে খাওয়া-দাওয়া করে।

জানতে চাইলে এসপি এস এম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়া পুলিশ যেকোনো প্রয়োজনে জনগণের সেবায় সবসময় কাজ করছে এবং করে যাবে।

উল্লেখ্য, সিঁথি রবীন্দ্রসংগীত, লোকসংগীত ও চলচ্চিত্রের গান করেন। তার চারটি গানের অ্যালবাম বেরিয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।