ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ে করতে এসে রাস্তা থেকেই পালালো বর!

অনলাইন ডেস্ক | ০৮ নভেম্বর ২০২০ | ২:৪৩ পূর্বাহ্ণ | 27 বার

বিয়ে করতে এসে রাস্তা থেকেই পালালো বর!

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবর পেয়ে রাস্তা থেকেই পালিয়ে গেলেন বরযাত্রীসহ বর। তবে বাল্যবিয়ের আয়োজন করার অভিযোগে কনের বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার রাতে বাল্যবিয়ে প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন ধুনট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম আব্দুল্লাহ আল রনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলীসহ থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার ধামাচামা গ্রামের আব্দুল রশিদের মেয়ে সোনাহাটা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী পলি খাতুনের বিয়ে ঠিক হয় বগুড়ার গাবতলি উপজেলার পলাশবাড়ি গ্রামে। বৃহস্পতিবার রাত আটটায় তাদের বিয়ে হওয়ার কথা ছিল। সেই হিসেবে কনেপক্ষের বাড়িতে চলছিল বিয়ের আয়োজন। এ সময় উপজেলা প্রশাসন খবর পেয়ে উপস্থিত হয় বিয়ে বাড়িতে। মুহূর্তের মধ্যে এ খবরটি ছড়িয়ে পড়ে চারিদিকে। সংবাদ পেয়ে রাস্তা থেকে বর ও তার পক্ষের লোকজন পালিয়ে যায়। পরে বাল্যবিয়ের আয়োজন করার অভিযোগে কনেপক্ষকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। একই সঙ্গে বাল্যবিয়ে না দেওয়ার শর্তে কনেপক্ষের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল রনি বলেন, বরপক্ষের লোকজন আগেই প্রশাসনের উপস্থিতির খবর পেয়ে রাস্তা থেকে পালিয়ে গেছে। এ কারণে তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা যায়নি। তবে বাল্যবিয়ের আয়োজন করার অভিযোগে কনেপক্ষকে পাঁচ হাজার টাকা জরিমানা করে মুচলেকা লিখে নেওয়া হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৮ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।