ajkervabna.com
রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মাস্ক না পরায় চট্টগ্রামে ৮০ জনকে জরিমানা

অনলাইন ডেস্ক | ১৯ নভেম্বর ২০২০ | ১০:০৯ পূর্বাহ্ণ | 37 বার

মাস্ক না পরায় চট্টগ্রামে ৮০ জনকে জরিমানা

করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে নগরীতে ব্যাপক অভিযান চালিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এ সময় মাস্ক না পরার অপরাধে ৮০ জনকে জরিমানা করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুযায়ী, চট্টগ্রাম জেলা প্রশাসন টানা অভিযান চালিয়ে যাচ্ছে। বুধবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক, রেজওয়ানা আফরিন ও নুরজাহান আক্তার সাথীর নেতৃত্বে পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুকের নেতৃত্বে অভিযানে কোতোয়ালি ও নিউমার্কেট এলাকায় মাস্ক না পরায় ৫৩ জনকে ৯ হাজার ৩৩০ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিনের নেতৃত্বে অভিযানে জামাল খান ও জিইসি মোড় এলাকায় অভিযানে ২০ জনকে এক হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরজাহান আক্তার সাথীর নেতৃত্বে দামপাড়ায় অভিযানে সাতজনকে ৪৭০ টাকা জরিমানা করা হয়।

বুধবার সন্ধ্যায় চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম বলেন, সাধারণ মানুষকে সচেতন করা ও মাস্ক পরার প্রয়োজনীয়তা বোঝানোর জন্য আমরা অভিযান পরিচালনা করছি। আমরা হালকা জরিমানাও করছি।

রাস্তা ও বিনোদন স্পটগুলোতে অভিযান চালানো হয়েছে। মার্কেটসহ জনসমাগমের সবল স্থানে আমাদের ম্যাজিস্ট্রেট যাবেন। আমাদের টিম মানুষকে যেমন মাস্ক পরতে বাধ্য করছে, তেমনি যাদের মাস্ক নেই তাদের হাতেও মাস্ক তুলে দিচ্ছেন।

তিনি বলেন, শীতের সময়টুকু খারাপ যাবে বলে সবাই বলছেন। এ অবস্থায় সাধারণের মাঝে স্বাস্থ্যবিধি মানার প্রবণতা বাড়ানোর জন্য আমাদের সর্বাত্মক প্রয়াস থাকবে। সরকার আরও কোনো কঠোর বিধিনিষেধ আরোপ করলে মাঠপর্যায়ে আমরা সেসব বাস্তবায়ন করব।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।