ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মায়ের বিয়ে ভাঙছে, চমকে দিলেন শ্রাবন্তীর ছেলে

অনলাইন ডেস্ক | ০৮ নভেম্বর ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ | 141 বার

মায়ের বিয়ে ভাঙছে, চমকে দিলেন শ্রাবন্তীর ছেলে

শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙতে যাচ্ছে- গত সপ্তাহে এমন গুঞ্জন ওঠে। বিষয়টি নিয়ে কয়েক দিন ধরেই চলছে আলোচনা-সমালোচনা। এমনকি দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে এখন একসঙ্গে আর কোনো ছবিও নেই। এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বড় ঘোষণার ইঙ্গিত দিলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মায়ের সঙ্গে তোলা পুরনো একটি ছবি ও ভিডিও শেয়ার করে অভিমন্যু। সেখানে তিনি লিখেছেন, ‘বড় কিছু আসতে যাচ্ছে।’

উল্লেখ্য, ১৯৯৭ সালে স্বপন সাহা পরিচালিত ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করেন শ্রাবন্তী। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের বিচ্ছেদ হয়ে যায়। তার পর থেকে ছেলে অভিমন্যু মায়ের কাছেই থাকে। বিচ্ছেদের পর সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু সে বিয়ে ছয় মাসের বেশি টেকেনি। এরপর গত বছরের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

তবে শ্রাবন্তীর ছেলে যে ইঙ্গিত দিয়েছেন, তা আসলে কিসের ইঙ্গিত? বড় কী আসতে যাচ্ছে, এই রহস্য কিসের রহস্য, তাঁর মায়ের জীবন নিয়ে নাকি অন্য কিছু? সময়ের হাতে তুলে দিয়ে সবাইকে এখন অপেক্ষা করতে হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৪৫ অপরাহ্ণ | রবিবার, ০৮ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।