ajkervabna.com
বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

যুবলীগ মেধা ভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে-যুবলীগ চেয়ারম্যান

অনলাইন ডেস্ক | ১৬ নভেম্বর ২০২০ | ৬:২১ অপরাহ্ণ | 66 বার

যুবলীগ মেধা ভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে-যুবলীগ চেয়ারম্যান

কেন্দ্রীয় যুবলীগের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

সোমবার বিকেল ৩টার যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে তাঁরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগষ্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এম.পি, যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মোঃ রফিকুল আলম, আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার সুমন প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ বলেন, যুবলীগ মেধা ভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে। আমরা দলে পদবীতে কে কোন পদ পেল তাতে বিশ্বাস করিনা। দেশের জন্য কে কতটুকু দিতে পারলো সে দিকে বিচার করা হবে।

তিনি আরো জানান, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের এ দলে ঠাই হবেনা মন্তব্য করে তিনি বলেন, দেশে যেসব জেলায় কমিটি করা হয়নি, সে কমিটি গুলোও হাল নাগাদ করা হবে। দলকে তৃনমূল থেকে শক্তিশালী করা হবে বলেও তিনি মন্তব্য করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:২১ অপরাহ্ণ | সোমবার, ১৬ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।