ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

যে যার অবস্থানে রয়েছে, তাকে তার মর্যাদা দিতে হবে: এমপি মোশাররফ

অনলাইন ডেস্ক | ০৭ জুন ২০২১ | ৬:৩৬ অপরাহ্ণ | 246 বার

যে যার অবস্থানে রয়েছে, তাকে তার মর্যাদা দিতে হবে: এমপি মোশাররফ

বিএনপি দলীয় সংসদ সদস্য (এমপি) মোশাররফ হোসাইন বলেছেন, প্রশাসনের নির্ভরতা কমাতে হবে। যে যার অবস্থানে রয়েছে, তাকে তার মর্যাদা দিতে হবে। ইউএনও ও ডিসি তারা তাদের জায়গায় কাজ করবে। একইভাবে নির্বাচিত সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারা তাদের জায়গায় কাজ করবে। তারা (ইউএনও-ডিসি) হরিলুট করছে।

আজ সোমবার সম্পূরক বাজেটের ওপর আলোচনায় তিনি সংসদে এসব কথা বলেন।

সংসদ নেতাকে উদ্দেশ্য করে এমপি মোশাররফ বলেন, মুজিববর্ষে আমরা যে ঘর উপহার দিয়েছি, এটি নিঃসন্দেহে এটি প্রশংসনীয় উদ্যোগ। কিন্তু সেই উদ্যোগকে বাস্তবায়ন করার জন্য ইউএনও ও ডিসিদের একক ক্ষমতা দেয়া হয়েছে। অথচ ওই সব এলাকায় একজন সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানও ভোট করেন। বিভিন্ন গণমাধ্যমে দেখা যায় তড়িঘড়ি করে প্রজেক্টগুলো বাস্তবায়ন করার ক্ষেত্রে প্রশাসনিক কর্মকর্তাদের দায়িত্ব দেয়া হয়েছে। কিন্তু সেই ঘরগুলোতে ফাঁটল ধরেছে। উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী করতে চেয়েছেন অথচ কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানোর আগে ঘরগুলোতে ফাঁটল ধরে পড়ে যাচ্ছে।

তিনি বলেন, মানুষের কষ্টে উপার্জিত ট্যাক্স ও ভ্যাটের টাকাগুলো নিয়ে আমরা অনেক বড় বড় মেগা প্রকল্প করছি। প্রকল্পগুলো উন্নয়নের স্বার্থে দেশের স্বার্থে ব্যবহিৃত হয়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৩৬ অপরাহ্ণ | সোমবার, ০৭ জুন ২০২১

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।