ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত

অনলাইন ডেস্ক | ১৩ ডিসেম্বর ২০২০ | ৭:৪৯ পূর্বাহ্ণ | 20 বার

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত

রাজধানীর মগবাজারে ট্রেনে কাটা পড়ে ঢাকা কলেজের এক শিক্ষার্থী মারা গেছেন। নিহত ব্যক্তি মেজবাহউদ্দিন ঢাকা কলেজের স্নাতকোত্তর শিক্ষার্থী ছিলেন। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, রেললাইন পারাপার করতে গিয়ে কমলাপুরগামী এক ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি।

কান্না, আহাজারি আর আর্তনাদ থামছে না নাইমের। ট্রেন দুর্ঘটনায় বড় ভাইকে হারিয়েছেন একটু আগেই। ৮ মাসের ব্যবধানে দুই ভাইকে হারিয়েছে নাইম।

তিনি বলেন, দুই রমজানের দিন আমার বড় ভাই মারা যায়। মা মারা গেছে ২০১৬ সালে। এই ভাইকে ছাড়া আমি কোনো জায়গায় থাকি নি কখনও।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় মগবাজার রেললাইন পার হচ্ছিলেন মেজবাহ। এসময় কমলাপুরগামী একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পুলিশ জানায়, আমরা তদন্ত করছি। যথাসম্ভব এটি একটি দুর্ঘটনা।

মেজবাহর বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা জানান, ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞানের স্নাতকোত্তর শিক্ষার্থী ছিলেন মেজবাহ। পরীক্ষায় ভালো ফল করার পাশাপাশি পড়াশোনার বাইরেও বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত ছিলেন। এমনকি বিভাগের পক্ষ থেকে অতিথি শিক্ষক হিসেবে ক্লাস নেওয়ার প্রস্তাবও দেওয়া হয় মেজবাহকে। তাই মেজবাহকে হারিয়ে শোকস্তব্ধ বন্ধু সহপাঠীরা।

নিহত মেজবাহর গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৯ পূর্বাহ্ণ | রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।